BMBF News

অবিলম্বে ফিলিস্তিন রাষ্ট্রকে স্বীকৃতি দিতে হবে” — ইমাম- খতিব ঐক্য পরিষদ,তেজগাঁও

২৫
নিজস্ব প্রতিবেদক :

 

অদ্য ১৩ অক্টোবর-২০২৩ বাদজুমা তেজগাঁও শিল্পাঞ্চলের বিভিন্ন মসজিদ থেকে ফিলিস্তিনের উপর ইসরাইলি অবৈধ আগ্রাসনের প্রতিবাদে এক বিক্ষোভ মিছিল ইমাম-খতিব ঐক্য পরিষদের সম্মানিত আমির ঐতিহ্যবাহী রহিম মেটাল মসজিদের খতিব আল্লামা মাহমুদুল হাসান মমতাজী সাহেবের নেতৃত্বে তেজগাঁওয়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে নাবিস্কো মোড়ে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সিনিয়র সহ সভাপতি ও রহিম মেটাল মসজিদের সেক্রেটারি আলহাজ্ব সাদিকুর রহমান হিরু ও বিশেষ অতিথি হিসাবে ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব সফিউল্লাহ সফি,২৫ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল্লাহ আল মন্জু উপস্থিত ছিলেন । সংগঠনের সেক্রেটারি মুফতি আল আমিন ,সহ-সভাপতি মাওলানা হাফিজুর রহমান,মুফতি মোস্তাফিজুর রহমান, মুফতি আবু ওবায়দা ,মাওলানা মানসুরুল হক ,মাওলানা আবুল খায়ের ,মাওলানা ইব্রাহিম, মাওলানা আলী হুসাইন , মাওলানা যাইনুল আবেদীন, হাফেজ মাওলানা মাহসিন প্রমুখ উপস্থিত ছিলেন।
প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন ,এই অবৈধ ইসরাইল রাষ্ট্রটি যুগ যুগ ধরে ফিলিস্তিনের শিশু, মা ,ভগ্নি নিরীহ মুসলমানদের উপর অত্যাচার চালিয়ে যাচ্ছে ,তাদেরকে হত্যা করছে ,তাদের বাড়িঘর ভাঙচুর করছে এবং অবৈধভাবে তাদের এলাকা দখল করে নিচ্ছে। কিন্তু জাতিসংঘ নির্বিকার? তারা ইসরাইলের বিরুদ্ধে কোনরকম অ্যাকশন নিচ্ছে না ?তার পরিবর্তে স্বাধীনতা কামি ফিলিস্তিনি মুসলমানদের উপর অবরোধ আরোপ করছে ।আজকের প্রতিবাদ সমাবেশ থেকে অবিলম্বে স্বাধীন ফিলিস্তিনের রাষ্ট্র ঘোষণা দেওয়ার জন্য জাতিসংঘের প্রতি উদাত্ত আহ্বান জানানো হচ্ছে।

 

Leave A Reply

Your email address will not be published.