BMBF News

জাফর ইকবাল নান্টুকে সভাপতি করে বাংলাদেশ পেশাজীবী সমবায় সমিতি গঠিত

৪৭
নিজস্ব প্রতিবেদক :

বাংলাদেশ পেশাজীবী সমবায় সমিতির ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে মুক্তিযোদ্ধা যুবক কমান্ড কেন্দ্রীয় কমিটির সভাপতি ও ঢাকা মহানগর উত্তর শ্রমিকলীগের যুগ্ন আহ্বায়ক মোহাম্মদ জাফর ইকবাল নান্টুকে সভাপতি এবং মো: আহসান হাবিবকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। আরো নির্বাচিত হন মোঃ বোরহান উদ্দিন প্রধান – সিনিয়র সহ সভাপতি।গোলাম মোস্তফা কামাল – সহ সভাপতি।মোঃ ফরহাদ আলম ভুঁইয়া – যুগ্ম সাধারণ সম্পাদক। হাবিবুর রহমান হাবিব – কোষাধ্যক্ষ।
মোঃ আরুক মুন্সী – সাংগঠনিক সম্পাদক।
জাহিদুল ইসলাম জাহিদ – সহ সাংগঠনিক সম্পাদক।
আবু জাফর খন্দকার ভান্ডারী – সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক।মোঃ নূর হোসাইন – তথ্য, প্রকাশনা ও প্রচার সম্পাদক।মোঃ ইউসুফ – সহ তথ্য, প্রকাশনা ও প্রচার সম্পাদক।আবুল খায়ের – বিনিয়োগ বিষয়ক সম্পাদক।
মেঘলা সরকার – শিক্ষা, ক্রিড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক।মিসেস আন্না – মহিলা ও শিশুবিষয়ক সম্পাদক।মোঃ গফফার হোসেন বাবু – দপ্তর সম্পাদক‌ আবুল কাশেম – সহ দপ্তর সম্পাদক।নজরুল বেপারী – শ্রম ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক।নীতিশ চন্দ্র দাস – ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক।মোঃ আক্কাস – নির্বাহী সদস্য।মোসাঃ লিপি আক্তার – নির্বাহী সদস্য।
বিউটি – নির্বাহী সদস্য।

সভাপতি নির্বাচিত হয়ে মোহাম্মদ জাফর ইকবাল নান্টু পায়রা নিউজকে বলেন,

সভাপতি_নির্বাচিত_করায়
ব্যবস্থাপনা কমিটি,র সদস্য ও সদস্যর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
আমার উপর অর্পিত এই মহান দায়িত্ব, আমি যেনো সততা ও নিষ্ঠার সাথে পালন করতে পারি।
সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।
ভালোবাসা অবিরাম অগ্রযাত্রায় জয় বাংলা ইনশাআল্লাহ।
বীর মুক্তিযোদ্ধার সন্তান দীর্ঘদিন আন্দোলন সংগ্রাম করে আসা রাজপথের লড়াকু বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক মুক্তিযোদ্ধা যুবক দীর্ঘদিনের নেতৃত্ব দানকারী এবং মুক্তিযোদ্ধা যুব সমাজ কেন্দ্রীয় কমিটির কেন্দ্রীয় কমিটির সভাপতি সৎ নিষ্ঠাবান মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন লক্ষ্যে দিবারাত্রি কাজ করে যাচ্ছেন।
সমাজের পিছিয়ে পড়া অস্বচ্ছল অসহায় গরীব দুঃখী মানুষকে নিয়ে যাওয়ার পথ চলা একজন রাজনৈতিক কর্মী যার। দীর্ঘ রাজনৈতিক ক্যারিয়ারে অনেক সফলতা রয়েছেন কিন্তু তিনি অর্থে বৃত্তে এখনো অনেক পিছিয়ে ১৯৯৪ থেকে আজ পর্যন্ত তিনি রাজপথে মুক্তিযুদ্ধের পক্ষে ও দেশ ও জাতির কল্যাণে আন্দোলন সংগ্রাম করে যাচ্ছেন।

Leave A Reply

Your email address will not be published.