BMBF News

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ওয়াকিল উদ্দিন এমপির শ্রদ্ধা নিবেদন

২২
নিজস্ব প্রতিবেদক :

 

ঢাকা-১১ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. ওয়াকিল উদ্দিন বলেছেন, আওয়ামী লীগ টানা ১৫ বছর রাষ্ট্রীয় ক্ষমতায় থাকায় দেশের ব্যাপক উন্নয়ন হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ এগিয়ে যাচ্ছে।

বুধবার (২৪ জানুয়ারি) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদনের পর তিনি এ কথা বলেন।

 

ঢাকা মহানগর উত্তরের রামপুরা, বাড্ডা ও ভাটারা থানা এলাকা নিয়ে গঠিত ঢাকা-১১ আসন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে প্রথমবার এ আসনের সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন ওয়াকিল। জনবহুল এ এলাকায় খেলার মাঠ ও কমিউনিটি সেন্টার নেই, রাস্তাঘাটও অনুন্নত বলে উল্লেখ করে তিনি বলেন, তার প্রথম পদক্ষেপ হবে এসব কাজ সম্পন্ন করা। এ ছাড়া এই এলাকার চারটি ইউনিয়ন চার বছর আগে সিটি করপোরেশনের আওতাভুক্ত হলেও এসব এলাকা অনুন্নত রয়েছে জানিয়ে এমপি ওয়াকিল বলেন, আামি এখানে উন্নয়ন করতে চাই।

এর আগে বুধবার দুপুরে সড়কপথে টুঙ্গিপাড়া পৌঁছে বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান ওয়াকিল উদ্দিন। পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করেন।

এ সময় তার সঙ্গে ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি বশির উদ্দিন আহমেদ, রামপুরা থানা আওয়ামী লীগের সভাপতি লিয়াকত আলী, সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাদল, ঢাকা মহানগর উত্তর মৎস্যজীবী লীগের সভাপতি দেলোয়ার হোসেন, বাড্ডা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এএম জাহাঙ্গীর আলম, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাবেক সদস্য আইয়ুব আকরাম মুকুল, ঢাকা উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, ২৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সাখাওয়াত হোসেন শওকত,সহ রামপুরা বাড্ডা ও ভাটারা থানা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

Leave A Reply

Your email address will not be published.