BMBF News

ডেনমার্ক-অস্ট্রেলিয়া: প্রথমার্ধে নেই গোলের দেখা

অস্ট্রেলিয়ার বিপক্ষে অনুষ্ঠিতব্য গ্রুপপর্বে নিজেদের শেষ ম্যাচটি ডেনমার্কের জন্য খুবই গুরুত্বপূর্ণ। কেননা দ্বিতীয় রাউন্ডে উঠতে হলে জয়ের কোনো বিকল্প নেই ডেনিসদের। ইতিমধ্যে এই ম্যাচের প্রথমার্ধ শেষ হয়েছে। কিন্তু গোলের দেখা পায়ি কেনো দলই।

দুই ম্যাচে ৩ পয়েন্ট নিয়ে টেবিলের দুই নম্বরে অবস্থান করছে অস্ট্রেলিয়া। তাই তাদের সম্ভাবনাই রয়েছে বেশি। সমান ম্যাচে মাত্র ১ পয়েন্ট নিয়ে টেবিলের তিনে রয়েছে ডেনমার্ক। এদিকে শীর্ষে থাকা ফ্রান্সের সংগ্রহ ৬। আর ১ পয়েন্ট নিয়ে তলনিতে রয়েছে তিউনেসিয়া।

আর জানব স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচের প্রথমার্ধে গোল দখলে এগিয়ে ছিল ডেনমার্ক। কিন্তু আক্রমণের ধার বেশি ছিল অস্ট্রেলিয়ার। পুরো ম্যাচের কেবল ৩৪ শতাংশ সময় নিজেদের অধীনে বল রাখতে সক্ষম হয়েছে অস্ট্রেলিয়া ফুটবল দল। আর প্রতিপক্ষের গোলবারে মোট শট নিয়েছে তিনটি।

এদিকে পুরো ম্যাচে ৬৬ শতাংশ সময় নিজেদের কাছে বল রাখতে পেরেছে ডেনমার্ক ফুটবল দল। আর অস্ট্রেলিয়ার গোলবার বারবর মোট শট নিয়েছে দুটি। কিন্তু পায়নি গোলের দেখা।

অস্ট্রেলিয়া একাদশ: (ফরমেশন ৪-১-৪-১)

ম্যাট রায়ান, ডেগনেক, কেই রোলেস, হ্যারি সুটার, আজিজ বেহিচ, রিলে ম্যাকগ্রি, অ্যারন মুই, জ্যাকসন ইরভিন, ক্রেইগ গুডইউন, ম্যাথু লেকি, মিচেল ডিউক।

কোচ: গ্রাহাম জেমস আর্নলড

ডেনমার্ক একাদশ: (ফরমেশন: ৩-৪-২-১)

ক্যাস্পার স্মেইকেল, আন্দ্রেস ক্রিস্টেনসেন, ইয়েনসেন, জোয়াকিম এন্ডারসন, ক্রিস্টেনসেন, ক্রিশ্চিয়ান এরিকসেন, পিয়েরে-এমিলি হজবজার্গ, জোয়াকিম মাইহলে, ওলসেন, লিন্ডস্ট্রোম, ব্রাথওয়েট

Leave A Reply

Your email address will not be published.