BMBF News

ঢাকাস্থ দুমকী উপজেলা জনকল্যান সমিতির অভিষেক ও মিলন মেলা

৩২
নিজস্ব প্রতিবেদক :

 

ঢাকায় বসবাসরত দুমকী উপজেলার সকল স্থরের জনগনের কল্যাণের জন্য গঠিত ঢাকাস্থ দুমকী উপজেলা জনকল্যান সমিতির অভিষেক, মিলন মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনটির সভাপতি এ্যাডভোকেট মাওলানা মোঃ রুহুল আমিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এ্যাডভোকেট কাজী গোলাম মোস্তফার সঞ্চালনায় ২০শে অক্টোবর শুক্রবার সন্ধায় রাজধানীর কাকরাইলের ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি) তে অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আজমত গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ লিঃ এর চেয়ারম্যান এবং ঢাকাস্থ দুমকী উপজেলা জনকল্যাণ সমিতির প্রধান উপদেষ্টা ড. মোঃ আতহার উদ্দিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের যুগ্মসচিব এবং ঢাকাস্থ দুমকী উপজেলা জনকল্যাণ সমিতির প্রধান পৃষ্ঠপোষক মোঃ সামীমুজ্জামান ফিরোজ, দুমকী উপজেলার মুরাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান সিকদারসহ ঢাকায় বসবাসরত দুমকী উপজেলার সকল স্থরের জনগন।

প্রধান অতিথি বক্তব্যে ড. মোঃ আতহার উদ্দিন বলেন, একটি সমিতি বা একটি সংঘঠন জাতিকে উন্নায়ন করতে পারে। এই সমিতিও ঢাকায় বসবাসরত দুমকীর পিছিয়ে পরা লোকদের উন্নয়নে কাজ করবে। ঢাকাস্থ দুমকী উপজেলার জনকল্যাণ সমিতির সাংগঠনিক কমিটির সকল সদস্য শিক্ষিত এবং যোগ্যতা সম্পন্ন। তাই এই সমিতির সকল কর্মকান্ডে সাথে থাকার আশ্বাস ব্যক্ত করেন।

Leave A Reply

Your email address will not be published.