BMBF News

দুমকিতে উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে কাওসার আমিন হাওলাদারের উঠান বৈঠকে জনতার ঢল

১৫
মেহেদী হাসান, জেলা প্রতিনিধি পটুয়াখালীঃ

 

 

আগামী ২৯ম পটুয়াখালীর দুমকিতে উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে জমে উঠেছে ভোটের মাঠ।

আর এরই অংশ হিসেবে চেয়ারম্যান প্রার্থী কাওসার আমিন হাওলাদার প্রচার প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন পাড়ায় মহল্লায় পথসভা, উঠান বৈঠক, হাটবাজারে ভোটারদের সাথে শুভেচ্ছা ও কুশল বিনিময়ের মাধ্যমে।
কাওসার আমিন হাওলাদারের প্রচারণা উপলক্ষে বুধবার সন্ধ্যায় উপজেলার লেবুখালী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের আঠারগাছিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক অবসর প্রাপ্ত ব্যাংক কর্মকর্তা মোঃ মজিবুর রহমান সিকদার। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাল্টা আওয়ামীলীগ সভাপতি, হাওলাদার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি ও উপজেলা চেয়ারম্যান প্রার্থী কাওসার আমিন হাওলাদার। এসময় উপস্থিত ছিলেন, দৈনিক সাথী পত্রিকার সম্পাদক ও পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সভাপতি এইচএম আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাওলানা আলমগীর হোসেন, লেবুখালী ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হামিদ সিকদার সহ এলাকার নানা শ্রেণী পেশার মানুষ।
এসময় কাওসার আমিন হাওলাদার কাপ পিরিচ প্রতীকে প্রার্থনা করে বলেন, আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করলে দুমকি উপজেলাকে একটি মাদক মুক্ত, সন্ত্রাস ও চাঁদাবাজ মুক্ত ইউরপের আদলে একটি স্মার্ট ও আধুনিক উপজেলা হিসেবে গড়ে তুলবো ।তিনি আরো বলেন আমাকে নির্বাচিত করলে দুমকি উপজেলায় বেকারত্বের হার কমিয়ে আনবো ইনশাআল্লাহ।

Leave A Reply

Your email address will not be published.