BMBF News

দুমকিতে বিএনপি নেতার আ’লীগে যোগদান

দুমকি (পটুয়াখালী) প্রতিনিধিঃ
 

 দুমকি উপজেলা বিএনপির সাবেক প্রতিষ্ঠা কালীন সাধারণ সম্পাদক ও আঙ্গারিয়া ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আবু হানিফ খান আওয়ামীলীগে যোগদান করেছেন।শনিবার (২১জানুয়ারি) বেলা ১১টায় উপজেলা আওয়ামীলীগের থানাব্রীজ কার্যালয়ে এক জনাকীর্ণ আয়োজনের মধ্য দিয়ে এ যোগদান অনুষ্ঠিত হয়।

 

দুমকি উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক শাহজাহান আকন সেলিমের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও শ্রীরামপুর ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম সালাম, আঙ্গরিয়া ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সৈয়দ গোলাম মর্তুজা, সহ-সভাপতি মাও.আলমগীর হোসেন, মজিবুর রহমান মাষ্টার ও পাঙ্গাশিয়া ইউপি চেয়ারম্যান গাজী নজরুল ইসলাম প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক অধ্যাপক মাইনুল ইসলাম, কৃষক লীগের আহ্বায়ক আজাহার আলী মৃধা, শ্রীরামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দিন মৃধা ও সাধারণ সম্পাদক কেএম শহিদুল ইসলাম খলিল, উপজেলা ছাত্রলীগের সভাপতি রফিকুল ইসলাম জীবন ও সাধারণ সম্পাদক সবুজ সিকদারসহ আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আওয়ামীলীগে যোগদান করে আবু হানিফ খান বলেন, এতদিন ভুল রাজনৈতিক মতাদর্শ অনুসরণ করেছিলাম, বঙ্গবন্ধুর আদর্শ অনুসরণ করে, দেশরত্ন শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বে অনুপ্রাণিত হয়ে আওয়ামীলীগে যোগদান করলাম। উপজেলা আওয়ামীলীগ সভাপতি আবুল কালাম আজাদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও স্মার্ট বাংলাদেশ গড়তে অদূর ভবিষ্যতে আরও অনেক নেতা কর্মী নতুন চমক নিয়ে আওয়ামীলীগে যোগদান করবেন।

 

Leave A Reply

Your email address will not be published.