BMBF News

দুমকীতে ড. হারুন অর রশীদ হাওলাদারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

১৩
জাহিদুল ইসলাম, জেলা প্রতিনিধি, পটুয়াখালীঃ

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী ড. হারন অর রশীদ হাওলাদারের উদ্যোগে দুমকীতে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। দুমকি উপজেলা আওয়ামীলীগ নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেছেন পটুয়াখলী-১ আসনে আওয়ামীলীগ থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামীলীগের সদস্য, দুমকি উপজেলা পরিষদের চেয়ারম্যান ড,হারুন অর রশীদ হাওলাদার।
মঙ্গলবার(১০অক্টোবর) বিকাল ৩ টায় দুমকি উপজেলা পরিষদ অডিটরিয়মে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহজাহান আকন সেলিমের পরিচালনায় দুমকি উপজেলার ৫ টি ইউনিয়ন ও ৪৫ টি ওয়ার্ড শাখা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদসহ আমন্ত্রিত দুই শতাধিক নেতা কর্মীদের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রখেন আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-১ (সদর-মির্জাগঞ্জ-দুমকি) আসনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামীলীগের সদস্য, দুমকি উপজেলা পরিষদের চেয়ারম্যান ড. হারুন অর রশীদ হাওলাদার।
উক্ত সভায় আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক শাহজাহান আকন সেলিম, সহ সভাপতি মাওঃ আলমগীর হোসেন, পাঙ্গাশিয়া ইউনিয়নের চেয়ারম্যান গাজী নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ আবুল হোসেন, ৫ নং শ্রীরামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কেএম শহিদুল ইসলাম খলিল প্রমূখ।
অনুষ্ঠানে ড.হারুন অর রশীদ হাওলাদার বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষিত উন্নয়ন, সমৃদ্ধ ও আধুনিক স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী ও নির্বাচনবোর্ডের কাছে নৌকা’র প্রার্থী হওয়ার জন্য মনোনয়ন চাইবো। প্রধানমন্ত্রী মনোনয়ন দিলে আল্লাহর রহমতে আওয়ামীলীগের নেতা কর্মীসহ এলাকার সর্বস্তরের জনগনের সমর্থন ও আন্তরিক প্রচেষ্টায় পটুয়াখালী- ১ আসনে নৌকার বিজয় নিশ্চিত হবে ইনশাল্লাহ। সভায় মনোনয়ন প্রত্যাশী ড.হারুন অর রশীদ হাওলাদার আরো বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এ আসনে যাকে মনোনয়ন দিবেন তার পক্ষে সকলকে সাথে নিয়ে দল মত নির্বিশেষে কাজ করব।
সভাশেষে প্রধানমন্ত্রীর সফলতা ও দীর্ঘায়ু কামানা এবং পটুয়াখালী- ১ আসনের বর্তমান সাংসদ সাবেক ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব এ্যাডভোকেট মোঃ শাহজাহান মিয়া’র আশুরোগ মুক্তি কামানায় দোয়া মোনাজাতের আয়োজন করা হয়।

Leave A Reply

Your email address will not be published.