BMBF News

দুমকীতে প্রতিবন্ধী ধর্ষণের ঘটনায় পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

১৭
মেহেদী হাসান দুমকি, (পটুয়াখালী) প্রতিনিধিঃ

 

পটুয়াখালীর দুমকীতে বুদ্ধি প্রতিবন্ধী ধর্ষণ মামলা নিয়ে কাঁদা ছোড়াছুড়ি শুরু হয়েছে। মিথ্যে মামলায় রাসেল নামে এক ব্যক্তিকে স্থানীয় ইউপি সদস্য জড়িয়েছে বলে অভিযোগ এনে গত ২৬ শে সেপ্টেম্বর মঙ্গলবার সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগীর স্ত্রী নাজিয়া আক্তার। এরই প্রতিবাদে ইউপি সদস্য মো. নাসির উদ্দিন ২৭শে সেপ্টেম্বর বুধবার দুপুরে দুমকী প্রেসক্লাবে পাল্টা অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন।

অভিযোগে নাসির উদ্দিন বলেন, তিনি ওই মামলার স্বাক্ষী থাকার কারণে তাঁর নামে মিথ্যা অভিযোগ করে সংবাদ সম্মেলন করেছেন নাজিয়া আক্তার। তাঁকে জড়িয়ে যে সংবাদ প্রকাশিত হয়েছে তা দৃষ্টিগোচর হলে তিনি এর প্রতিবাদ জানিয়েছেন। তিনি অভিযোগ করে বলেন, তাঁর জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে কতিপয় কুচক্রীমহল অপপ্রচার চালাচ্ছেন। তিনি ঘটনার সঠিক তদন্তের মাধ্যমে প্রকৃত দোষীদের বিচারের আওতায় আনার জোর দাবি জানিয়েছেন।

উল্লেখ্য গত ২২ শে সেপ্টেম্বর (শুক্রবার) উপজেলার মুরাদিয়া এলাকায় এক বুদ্ধি প্রতিবন্ধী ধর্ষণের শিকার হয়েছে বলে থানায় মামলা দায়ের করেন বুদ্ধি প্রতিবন্ধীর মা কহিনুর বেগম যা বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশিত হয়েছে । এ নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.