BMBF News

দুমকীতে ৪’শ বোতল ফেনসিডিল ও ইয়াবা সহ গ্রেপ্তার -৪

৬৬
মেহেদী হাসান, দুমকি (পটুয়াখালী) প্রতিনিধিঃ

 

পটুয়াখালীর দুমকিতে ৪’শ বোতল ফেনসিডিল ও মাদক বিক্রির ৬০ হাজার টাকা সহ মোসা: আলেয়া বেগম(৫৫) ও মোঃ মহসিন শেখ(৩৮) কে গ্রেপ্তার করেছে পটুয়াখালী জেলা গোয়েন্দা পুলিশ।
পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার রাত পৌনে ৩ টার দিকে পটুয়াখালী জেলা গোয়েন্দা পুলিশ ও দুমকী পুলিশের সহায়তায় আসামিদের স্বীকারোক্তি অনুযায়ী উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের দুমকী সাতানীর গ্রামের নিজ বসত বাড়ীর পশ্চিম পাশের কলা বাগানে মাটির নিচে পুঁতে রাখা ৪’শ বোতল ফেনসিডিল ও ফেনসিডিল বিক্রির নগদ ৬০ হাজার টাকাসহ আলেয়া বেগম ও মহসিনকে গ্রেপ্তার করা হয়েছে। আলেয়া আঙ্গারিয়ার দুমকী সাতানি গ্রামের মান্নান হাওলাদারে স্ত্রী। অপর আসামি মহসিন গোপালগঞ্জের কোটালীপাড়ার উত্তর হিরণ গ্রামের মৃত আঃ আজিজ শেখের ছেলে। গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ শেষে দুমকী থানায় হস্তান্তর করা হয়েছে।দুমকী থানায় আসামিদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আাইনে মামলা দায়ের করা হয়েছে। যার নম্বর ১১ তারিখ ২৪/১১/২০২৩। অপর এক অভিযানে রাত সাড়ে তিনটার দিকে পায়রা সেতুর টোলপ্লাজার নিকট থেকে বিভিন্ন থানায় একাধিক মামলার আসামি সোহেল শেখ (২৫) ও সুমন মৃধা (২৪) কে ১৪ পিস ইয়াবা ও মোটরসাইকেল সহ আটক করেছে দুমকী পুলিশ। আটক সোহেল পিরোজপুরের মঠবারিয়ার দক্ষিণ আলেকান্দার গ্রামের হায়দার আলী শেখের ছেলে। অপরদিকে সুমন মৃধা দুমকী উপজেলার পাঙ্গাসিয়ার মৃত হাবিব মৃধার ছেলে।পুলিশ সূত্রে জানাগেছে, আটক সোহেলের বিরুদ্ধে বিভিন্ন থানায় সাতটি মামলা রয়েছে।
দুমকী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মোহাম্মদ আব্দুল হান্নান জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে এবং আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.