BMBF News

দুমকী ও পবিপ্রবিতে জাতীর পিতার জন্মবার্ষিকী পালিত

মেহেদী হাসান ,পটুয়াখালী প্রতিনিধিঃ

 

পটুয়াখালীর দুমকীতে ও পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু কিশোর দিবস নানা কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে।

এ উপলক্ষে সকাল ৮টায় উপজেলা প্রশাসন কর্তৃক জাতীর জনকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে এক আলোচনা সভায় সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা অনামিকা নজরুল। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ড. হারুন অর রশীদ হাওলাদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দুমকী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেক মোহাম্মদ আব্দুল হান্নান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক শাহজাহান আকন সেলিমসহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান, শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দ। অপরদিকে দিবসটি উপলক্ষে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত’র নেতৃত্বে জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় ট্রেজারার প্রফেসর মোহাম্মদ আলীসহ বিভিন্ন অনুষদের ডিন, শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীগন উপস্থিত ছিলেন।
এছাড়াও উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে যথাযথ মর্যাদায় বঙ্গবন্ধু ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু কিশোর দিবস নানা কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়।

Leave A Reply

Your email address will not be published.