BMBF News

পবিপ্রবিতে ভেটেরিনারি টিচিং হাসপাতালের উদ্যোগে পুরস্কার বিতরণ

২৫
মেহেদী হাসান, দুমকি (পটুয়াখালী) প্রতিনিধিঃ

 

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ভেটেরিনারি টিচিং হাসপাতাল এর উদ্যোগে উদ্ভাবনী আইডিয়া শেয়ারিং প্রতিযোগিতার উপর প্রথম সিম্পোজিয়াম এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২অক্টোবর) সকাল ১০টায় ভাইস-চ্যান্সেলরের সম্মেলন কক্ষে ভেটেরিনারি টিচিং হাসপাতাল এর সম্মানিত চীফ ভেটেরিনারিয়ান প্রফেসর ড. অষীত কুমার পাল এর সভাপতিত্বে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত। সিম্পোজিয়ামে, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়, হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, শের-ই-বাংলা কৃষি বিশ্ব বিদ্যালয় ও মওলানা ভাষানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর দল চুড়ান্ত প্রতিযোগীতায় অংশগ্রহন করে। উক্ত সিম্পোজিয়াম আয়োজনে সার্বিক সহযোগিতা করেন নাভানা ফার্মা ও পপুলার ফার্মাসিটিউক্যালস।
অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তৃতায় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত বলেন, ভেটেরিনারি টিচিং হাসপাতাল অত্র এলাকার গবাদি পশু চিকিৎসায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে। আমি আশা করি এ ক্লিনিকের কার্যক্রমের পরিধি আরো বাড়ালে গবাদি পশুর চিকিৎসার সুফল জনগন আরো সহজে এবং দ্রুততার সাথে পাবে।
উল্লেখ্য, গত ২৯ সেপ্টেম্বর ২০২৩ খ্রি. তারিখ রোজ শুক্রবার উদ্ভাবনী আইডিয়া শেয়ারিং প্রতিযোগিতার উপর প্রথম সিম্পোজিয়াম ভারচুয়ালী অনুষ্ঠিত হয়।

 

Leave A Reply

Your email address will not be published.