BMBF News

বিএনপি’র রাজশাহী সমাবেশের মঞ্চ প্রস্তুত, মাঠ ফাঁকা বাহিরে নেতা কর্মীদের ভিড়

১১

রাজশাহী প্রতিনিধি:

শুক্রবার (২ ডিসেম্বর) মাঠ ঘুরে দেখা গেছে, মাঠে ব্যস্ত সময় পার করছেন মঞ্চ প্রস্তুতকারী কর্মীরা। শেষ মুহূর্তের কিছু কাজ সেরে নিচ্ছেন তারা। কেউ বা মাইকে লাইন দিতে ব্যস্ত আবার কেউ ব্যস্ত চেয়ার সাজাতে। মূল মঞ্চের সঙ্গে কাঠ জোড়া দিয়ে কিছুটা বড় করা হয়েছে। সেখানে তৈরি হচ্ছে বাঁশের ফ্রেম। তাতেই টাঙানো হয়েছে সামিয়ানা। মূল মঞ্চে টাঙানো হয়েছে ব্যানারও। এ মঞ্চে প্রায় শতাধিক নেতার বসার জন্য মঞ্চে চেয়ারও পাতা হয়েছে।

মঞ্চ প্রস্তুতকারী মিস্ত্রি মো. শাহীন বলেন, মূল কাজ শেষ হয়ে গেছে। এখন শুধুমাত্র মাইকে সংযোগ দেওয়া বাকি। এরমধ্যে আমার মূল মঞ্চের কাজ শেষ করেছি। আশা করছি রাত ৮টার মধ্যে পুরো কাজ শেষ হয়ে যাবে।

এদিকে মাদরাসা মাঠ পুরোপুরি ফাঁকা থাকলেও আশপাশে সমাগম বাড়ছে নেতাকর্মীদের। মিছিল নিয়ে দলে দলে আসছেন নেতাকর্মীরা। মাদরাসা মাঠের চারপাশে তিল ধারণের ঠাঁই নেই। নেতাকর্মীদের আগমনে রাজশাহীর সাহেব-বাজার, দরগাপাড়, লক্ষ্মীপুরে যানজটের সৃষ্টি হয়েছে।

নিত্যপণ্যের মূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদ ও দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তিসহ বিভিন্ন দাবিতে গত ৮ অক্টোবর থেকে প্রতি শনিবার দেশজুড়ে বিভাগীয় গণসমাবেশ করছে বিএনপি। এ পর্যন্ত আটটি সমাবেশ সম্পন্ন হয়েছে। নবম সমাবেশটি হচ্ছে রাজশাহীতে।

Leave A Reply

Your email address will not be published.