BMBF News

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় দুমকিতে দোয়া ও মোনাজাত

২৯
দুমকি (পটুয়াখালী)প্রতনিধিঃ

 

সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও পরিপূর্ণ সুস্থতা কামনায় দুমকিতে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। রবিবার বাদ জোহর দুমকির লেবুখালি ইউনিভার্সিটি স্কয়ারে জামে মসজিদে এ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

দুমকি উপজেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক ও বর্তমান কমিটির অন্যতম সদস্য মোঃ জসিম উদ্দিন হাওলাদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির অন্যতম ভাইস চেয়ারম্যান, এয়ার ভাইস মার্শাল (অবঃ)আলহাজ্ব আলতাফ হোসেন চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সেচ্ছাসেবক দলের সহ সাধারণ সম্পাদক মোঃ মজিবুর রহমান। এ সময় আরও উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মোঃ তানভীর আহমেদ বাপ্পি, সহ-সভাপতি মোঃ নুরুল আমিন, জেলা সেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক মোঃ আলমগীর হোসেন, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আল হেলাল নয়ন, দুমকি উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও বর্তমান সদস্য মতিউর রহমান দিপু, উপজেলা যুবদলের সদস্য সচিব মোঃ সালাউদ্দিন রিপন শরীফ, যুগ্ম আহবায়ক জাকির আলম মিলন ও সাইদুর রহমান খান, উপজেলা শ্রমিকদলের যুগ্ম আহবায়ক মালেক শিকদার ও দুলাল সিকদার, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মোঃ সুমন শরিফ, পটুয়াখালী পৌর ছাত্রদলের সদস্য সচিব মোঃ প্রিন্স শরীফ প্রমূখ। এ সময় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার পরিপূর্ণ সুস্থতা ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান তার স্ত্রী ড.জোবায়দা রহমানের দীর্ঘায়ু কামনায় এবং পটুয়াখালী জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এম এ রব মিয়ার ৫ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।


পরে খাবার বাড়ি রেস্তোরাঁয় এক অনুষ্ঠানে গত ২৮ জুলাই ঢাকা থেকে গ্রেফতার হওয়া সদ্য কারামুক্ত যুবনেতা রোমান শরীফ ও ইছা শরীফকে ফুল দিয়ে বরণ করে নেন অনুষ্ঠানের প্রধান অতিথি আলহাজ্ব আলতাফ হোসেন চৌধুরী। এ সময় জেলা ও উপজেলা বিএনপি ও অংগ সংগঠনের কয়েক শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
উল্লেখ্য যে, এর আগে আলহাজ্ব আলতাফ হোসেন চৌধুরীর উদ্দ্যােগে গত বৃহস্পতিবার মির্জাগঞ্জে এবং শনিবার পটুয়াখালীতে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তিসহ ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান ও তার স্ত্রী ড. জোবায়দা রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনায় মিলাদ ও দোয়া মোনাজাত সহ বিভিন্ন কর্মসূচি পালন করেন।

Leave A Reply

Your email address will not be published.