BMBF News

মহানগর আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশে মহানগর মৎস্যজীবী লীগের সভাপতি দেলোয়ার হোসেনের অংশগ্রহণ

১৮
নিজস্ব প্রতিবেদক :

 

সন্ত্রাস ভাঙচুর ও বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে বাংলাদেশ আওয়ামী লীগ ঢাকা মহানগর উত্তরের উদ্যোগে এক শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশকে সুষ্ঠু ও সুন্দর করার লক্ষ্যে ঢাকা মহানগর উত্তর মৎস্যজীবী লীগের সভাপতি লায়ন মোঃ দেলোয়ার হোসেন উত্তর মহানগর মৎস্যজীবী লীগের নেতাকর্মীদের নিয়ে অংশগ্রহণ করেন।

২৭ শে সেপ্টেম্বর রাজধানীর মিরপুরে এ শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ মোঃ বজলুর রহমানের সভাপতিত্বে শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলের সদস্য কর্নেল ফারুখ খান এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সভাপতি মন্ডলের সদস্য বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জেল হোসেন চৌধুরী মায়া, তথ্যমন্ত্রী হাসান মাহমুদ, সভাপতি মন্ডলী সদস্য শাহজাহান খান, ঢাকা ১৫ আসনের সংসদ সদস্য কামাল মজুমদার, ঢাকা ১৬ আসনের সংসদ সদস্য ইলিয়াস মোল্লা সহ কেন্দ্রীয় মহানগরের নেতাকর্মীরা।


অতিথির বক্তব্যে লায়ন মোঃ দেলোয়ার হোসেন বলেন, ভিসা নীতি দেয় যুক্তরাষ্ট্র আর ভয় দেখায় মির্জা ফখরুল ইসলাম আলমগীর। কিন্তু মির্জা ফখরুল কি জানে তার দলের নেতারাও কিন্তু ভিসা নীতির আওতায় পড়েছেন।

মির্জা ফখরুল কে উদ্দেশ্য করে দেলোয়ার হোসেন আরো বলেন যতই লাফালাফি করেন কাজ হবে না জনগণ উন্নয়ন যারা করে ভোট তাদেরকেই দিবে। তাই শেখ হাসিনা আবার সরকার গঠন করবে। যদি আপনাদের সাহস থাকে তাহলে নির্বাচনে অংশগ্রহণ করুন। আপনারা জয়লাভ করলে আমরা আপনাদের অভিনন্দন জানাবো।

Leave A Reply

Your email address will not be published.