BMBF News

যে ৫ ধরনের পুরুষের সঙ্গে প্রেম করবেন না

নিজস্ব প্রতিবেদক

পৃথিবীতে বিভিন্ন ধরনের মানুষ রয়েছে। তাদের মধ্যে কেউ আপনার জন্য ভালো আবার কেউ ভালো নয়। আর জীবনে এমন মানুষকেই রাখা উচিত যারা আপনার জন্য ভালো। কারণ যারা আপনার সঙ্গে আছেন তারা জীবনে অনেক প্রভাব ফেলে। তাই প্রেমের ক্ষেত্রে এসব বুঝে-শুনেই প্রেম করা ভালো। জেনে নিন কোন ৫ ধরনের পুরুষের সাথে প্রেম করবেন না-

স্বার্থপর

যদি সবসময় নিজেকে নিয়েই ব্যস্ত থাকে, আপনার প্রতি আগ্রহ কম দেখায় তাহলে বুঝে নিতে হবে সে স্বার্থপর। স্বার্থপর ব্যক্তি অন্যদের খুশি রাখতে পারে না। কারণ তারা বেশিরভাগ সময় নিজেদের নিয়ে ব্যস্ত থাকে। তাই এ ধরনের পুরুষের সঙ্গে প্রেম করা উচিত নয়।

মিথ্যাবাদী

যেসব মানুষ মিথ্যা বলে তারা কোনোভাবেই বিশ্বাসের যোগ্য নয়। তারা সব সময় আপনাকে অন্ধকারে রাখবে। আবার যেকোনো সময় ধোকাও দিতে পারে। যা আপনার জন্য পরবর্তীতে বেদনার হবে। তাই এ ধরনের পুরুষকে এড়িয়ে চলাই ভালো।

প্লে -বয়

যতটুকু সম্ভব এই ধরনের পুরুষকে জীবনে না রাখাই ভালো। এরা আপনার জন্য ভয়াবহ হতে পারে। যখন দেখবেন কোনো প্রতিশ্রুতি দিয়ে রাখছে না, পরিবারের সঙ্গে পরিচয় করিয়ে দিচ্ছে না। তখন বুঝবেন সে এই ধরনের, তার সাথে প্রেমে জড়ানোর চিন্তা না করাই ভালো।

 

যারা সরার সঙ্গে  তাল মিলিয়ে চলে

 

যারা সবার সঙ্গে তাল মিলিয়ে চলে তাদের সঙ্গে না আগানোই ভালো। কারণ তারা অন্যান্য নারীর সঙ্গেও তাল মিলিয়ে চলার চেষ্টা করে। একজনকে বিরক্ত লাগলে তারা অন্যজনের সঙ্গে কথা বলে। তাই এমন কাউকে নিয়ে না ভাবাই ভালো।

যারা নিয়ন্ত্রণ করতে চায়

 

যদি কেউ আপনি কী পরবেন, কোথায় যাবেন- সবকিছু নিয়ন্ত্রণ করতে চায় তারা বেশিরভাগই টক্সিক হয়ে থাকেন। তাদের সঙ্গে থাকলে আপনার জীবনে ঝগড়ার মতো নানা ঝামেলা চলতেই থাকবে। তাই এ ধরনের ছেলের সঙ্গে প্রেমে জড়িয়ে নিজের বিপদ ডেকে আনবেন না।

Leave A Reply

Your email address will not be published.