BMBF News

রূপগঞ্জের মাসাবো কেন্দ্রীয় জামে মসজিদের সামনে ইসরাইলের বিপক্ষে মানববন্ধন ও বিক্ষোভ

পলাশ মন্ডল রুপগঞ্জ  (নারায়ণগঞ্জ)

 

নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার তারাবো পৌরসভার ৩নং ওয়ার্ড মাসাবো বাজারের কেন্দ্রীয় জামে মসজিদ থেকে ইসরাইলের বিপক্ষে মানববন্ধন ও এক বিশাল মিছিল করা হয়েছে দারুণ নাজাত আদর্শ দাখিল মাদ্রাসা ও অত্র এলাকার অলামাকেরামদের পক্ষ থেকে।

আজ ২০ অক্টোবর শুক্রবার জুম্মার নামাজের পরে মাসাবো দারুণ নাজাত আদর্শ দাখিল মাদ্রাসার শিক্ষার্থী, শিক্ষক ও মাসাবো বাজারে কেন্দ্রীয় জামে মসজিদসহ আশেপাশের মসজিদের মুসল্লিগণ একত্রিত হয়ে মাসাবো বাজার থেকে এলাকার বিভিন্ন সড়কে মিছিল নিয়ে আবার মাসাবো বাজার কেন্দ্রীয় জামে মসজিদের সামনে এসে মিছিল শেষ করেন।

এ সময় উক্ত প্রতিবাদী মানববন্ধন ও মিছিলে উপস্থিত ছিলেন:- মাসাবো দারুণ নাজাত আদর্শ দাখিল মাদ্রাসার পরিচালক মাওলানা মুফতি মোঃ- ছালেহ আহমেদ। দারুণ নাজাত আদর্শ দাখিল মাদ্রাসার প্রধান শিক্ষক, পি এম নাজমুল হাসানসহ মাদ্রাসার সকল শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

এ ছাড়া আরো উপস্থিত ছিলেন:- মদিনা পাক কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মুহতী মোঃ লুৎফুর রহমান। মারকাজুল কুরআন মাদ্রাসার প্রধান শিক্ষক মো:- আল মামুন, বাইতুল আমান জামে মসজিদের ইমাম ও খতিব মো:- আমির হোসেন, হলি চাইল্ড আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক মোঃ- তাইজুদ্দিন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মুসল্লীগণ।

পরে মিছিল শেষে ইসরাইলের বিপক্ষে একে একে বক্তব্য প্রদান করেন ও বক্তব্য শেষে মোনাজাত পরিচালনা করেন দারুন মজার আদর্শ দাখিল মাদ্রাসার সিনিয়র শিক্ষক হাফেজ মাওলানা মোঃ- হাবিবুর রহমান।

Leave A Reply

Your email address will not be published.