BMBF News

রোকেয়া দিবসে দুমকীতে জয়িতাদের সম্মাননা প্রদান

মেহেদী হাসান, জেলা প্রতিনিধি পটুয়াখালী:

“নারীর জন্য বিনিয়োগ, সহিংসতা প্রতিরোধ” স্লোগানকে সামনে রেখে বেগম রোকেয়া দিবস ও আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ উপলক্ষে “জয়িতা অন্বেষণে বাংলাদেশ শীর্ষক কার্যক্রমের আওতায় দুমকীতে র‌্যালি, আলোচনা সভা ও জয়িতাদের সম্মাননা প্রদান করা হয়েছে।
শনিবার(৯ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে একটি র‌্যালি উপজেলা পরিষদ চত্বর থেকে বের হয়ে শহরের প্রধান—প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়। পরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচনা সভা ও জয়ীতাদের সম্মাননা প্রদান করা হয়। উপজেলা পর্যায়ে নির্বাচিত পাঁচজন জয়িতাকে সংবর্ধনা স্বরুপ ক্রেস্ট প্রদান করা হয়।
উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সাহিদা বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ড. হারুন অর রশিদ হাওলাদার।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আল ইমরান, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান আকন সেলিম, দুমকী প্রেসক্লাবের সভাপতি সৈয়দ ফজলুল হক, সাধারণ সম্পাদক কাজী বেলাল হোসেন দুলাল প্রমুখ।

এসময় সরকারি কর্মকর্তা, এনজিও প্রতিনিধি, নির্বাচিত জয়িতারা, মহিলা সংগঠনের প্রতিনিধিবৃন্দসহ বিভিন্ন গণমাধ্যমের কর্মীরা উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.