BMBF News

শেখ ফজিলাতুন্নেসার জন্মবার্ষিকীতে বনানী কবরস্থানে ঢাকা মহানগর উত্তর মৎস্যজীবী লীগের সভাপতি দেলোয়ার হোসেনের ফুলের শ্রদ্ধা

৩৬
নিজস্ব প্রতিবেদক :

 

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার জননী বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের ৯৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে ৮ই আগস্ট সকালে রাজধানীর বনানী কবরস্থানে ফুলের শ্রদ্ধা নিবেদন করেন ঢাকা মহানগর উত্তর মৎস্যজীবীলীগের সভাপতি লায়ন মো: দেলোয়ার হোসেন।

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী উপলক্ষে সকালে বনানী কবরস্থানে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে ফুলের শ্রদ্ধা নিবেদন করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় কমিটি ফুলের শ্রদ্ধা নিবেদনপরে ঢাকা মহানগর উত্তর মৎস্যজীবী লীগের সভাপতি লায়ন মোঃ দেলোয়ার হোসেনের নেতৃত্বে থানা ওয়ার্ডের নেতৃবৃন্দরা ফুলের শ্রদ্ধা অর্পণ করেন।

এ সময় দেলোয়ার হোসেন বলেন, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসব সময় বঙ্গবন্ধুর পাশে থেকে দেশের মানুষের কথা ভাবতেন। মুক্তিযুদ্ধ পরবর্তী সময় দেশের মানুষের কথা চিন্তা করে তিনি বঙ্গবন্ধুকে মানুষের কল্যাণে কাজ করার জন্য উজ্জীবিত করতেন।

রাজনীতিবিদ না হয়েও দেশের দুঃসময়ে জনগণকে আগলে রেখেছেন। বঙ্গবন্ধুর অবর্তমানে নিজের মেধা ও বিচক্ষণতা দিয়ে নেতাকর্মীদের জুগিয়েছেন সাহস। দিয়েছেন অনুপ্রেরণা। মায়ের ভালোবাসায় সবাইকে আগলে রেখে বঙ্গমাতা হিসেবে সমাদৃত হয়েছেন সবার কাছে।
মহীয়সী নারী বেগম ফজিলাতুননেছা যার নামের সাথে মিশে আছে বাঙালির আবেগ আর ভালোবাসা। যে নাম শুনলে অতল শ্রদ্ধায় নত হয় মাথা। চোখের সামনে ভেসে ওঠে শাশ্বত বাঙালি মায়ের মায়াবী মুখের প্রতিচ্ছবি।

Leave A Reply

Your email address will not be published.