BMBF News

সাত হাজার মাইল দূরে বসে ষড়যন্ত্র করে সফল হওয়া যায় না

২০
নিজস্ব প্রতিবেদক :

 

সাত হাজার মাইল দূরে বসে বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করা যায়, কিন্তু সেই ষড়যন্ত্র করে সফল হওয়া যায় না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

তিনি বলেন, আমরা জাতির পিতার আদর্শ সন্তান। আমাদের নেত্রী দেশরত্ন শেখ হাসিনা। তিনি আমাদের শিখিয়েছেন কীভাবে দেশের গণতন্ত্রকে রক্ষা করতে হয়। কীভাবে দেশের গণতন্ত্রকে স্বৈরাচারদের হাত থেকে উদ্ধার করতে হয়।

 

শুক্রবার (১৬ জুন) বিকেলে রাজধানীর মিরপুর ১০ আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলছেন, আগাম নির্বাচনে যাতে তারা আসতে পারেন সেজন্য আমরা নাকি মাঠ ছাড়ার চেষ্টা করছি। যারা মাঠে থাকতে পারে না, যারা জনগণ সাথে সম্পর্ক রক্ষা করতে পারে না, তাদের ধরে রেখে জোর করে মাঠে আনা যাবে না। কারণ, তারা শান্তির পথ ছেড়ে সন্ত্রাসের পথে হাঁটে। তারা গণতন্ত্র প্রক্রিয়াকে শক্তিশালী করার স্বপ্ন দেখে না, তারা দুঃস্বপ্ন দেখে।

তিনি আরও বলেন, বাংলাদেশের মানুষ সবসময় গণতন্ত্র বিশ্বাস করে, শান্তির পথে হাঁটতে চায়, গণতন্ত্র শক্তিশালী হোক যেমন চায় বাংলাদেশের অর্থনীতি শক্তিশালী হোক সেটাও জনগণ চায়। বাংলাদেশের মানুষ বাংলাদেশের অগ্রগতি উন্নয়ন চায়। বাংলাদেশের মানুষ চায় বাংলাদেশ এগিয়ে যাক, বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়াক।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুল রহমানের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সমাবেশটি সঞ্চালনা করেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি।

Leave A Reply

Your email address will not be published.