BMBF News

পবিপ্রবিতে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষ্যে কর্মশালা ও আলোচনা সভা

মেহেদী হাসান, পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

 

 

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির আয়োজনে ৩১তম বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস -২০২৪ উপলক্ষ্যে কর্মশালা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (৩মে) বিকেল তিনটায় পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের টিএসসি কনফারেন্স রুমে নুর মোহাম্মদ শাহিন সভাপতি পবিপ্রবি সাংবাদিক সমিতির সভাপতিত্বে প্রধান পৃষ্ঠপোষক হিসেবে উপস্থিত ছিলেন, অধ্যাপক ড. স্বদেশ চন্দ্র সামন্ত, উপাচার্য পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ও প্রধান উপদেষ্টা পবিপ্রবি সাংবাদিক সমিতি। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অধ্যাপক ড.মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া, উপাচার্য বরিশাল বিশ্ববিদ্যালয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যাপক মোহাম্মদ আলী, ট্রেজারার পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।
মোঃ সাব্বির হোসেন, সাধারণ সম্পাদক পবিপ্রবি সাংবাদিক সমিতি ‘র সঞ্চালনায়
আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, ইমরান হোসেন, চেয়ারম্যান ও সহকারী অধ্যাপক গনসংযোগ বিভাগ বরিশাল বিশ্ববিদ্যালয়। খন্দকার মোঃ মাজহারুল হক জয়েন্ট নিউজ এডিটর ও ইনচার্জ চ্যানেল টোয়েন্টিফোর অনলাইন।
বক্তব্য রাখেন, প্রফেসর ড.শামসোদ্দোহা জনসংযোগ ও প্রকাশনা বিভাগ। স্বাগত বক্তব্য রাখেন, মারসিফুল রিমন সহ-সভাপতি পবিপ্রবি সাংবাদিক সমিতি। জয়নুল আবেদীন সাংগঠনিক সম্পাদক বরিশাল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি। এসময় পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদে ডিন, বিভাগীয় প্রধান, শিক্ষক কর্মকর্তা, শিক্ষার্থী , বরিশাল, পটুয়াখালী ও দুমকির বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.