BMBF News

রূপগঞ্জে ৪ পরিবহন চাঁদাবাজ গ্রেফতার

১২
পলাশ মন্ডল ,রূপগঞ্জ প্রতিনিধি :

 

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভূলতা ঢাকা-সিলেট মহাসড়কের গোলাকান্দাইল গোলচত্বর এলাকায় অভিযান চালিয়ে ৪ পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে ভূলতা ফাঁড়ি পুলিশ। গ্রেফতারকৃতরা হলো- ১। কুমিল্লা জেলার হোমনা থানার দড়িচর উপজেলার নূর মোহাম্মদ লাদেনের ছেলে আরিয়ান ইসলাম (২৫), ২। বি-বাড়িয়া জেলার বিজয়নগর থানার সিঙ্গার বিল এলাকার মনা মিয়ার ছেলে রিপন মিয়া (৩২), ৩। নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার নবীগঞ্জ এলাকার মৃত মিছির আলীর ছেলে শাহাবুদ্দিন
(৪৫), ৪। মাদারীপুর জেলার ডাষার থানার পশ্চিম বোতলা এলাকার জাহাঙ্গীর মিয়ার ছেলে মিজানুর রহমান(৪৫), পুলিশ জানায় ঢাকা-সিলেট মহাসড়কে দীর্ঘদিন ধরে ছিনতাই ও চাঁদাবাজির ঘটনা ঘটছে বলে অভিযোগ পাওয়া যায়। গতকাল ছিনতাইকারী, ডাকাত ও পরিবহন চাঁদাবাজদের ধরতে পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে। পরে ঢাকা -সিলেট মহাসড়কের গোলাকান্দাইল গোলচত্বরের সামনে থেকে বিভিন্ন যানবাহন চালকদের কাছ থেকে চাঁদা আদায় করার সময় তাদেরকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে ভূলতা ফাঁড়ির ইনর্চাজ মোস্তাফিজুর রহমান বলেন, পরিবহনে চাঁদাবাজির ঘটনায় চার যুবকে গ্রেফতার এবং গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।