BMBF News

অংশগ্রহণমূলক ও গ্রহনযোগ্য নির্বাচন চায় জাতীয় পার্টি- রুহুল আমীন হাওলাদার

মেহেদী হাসান, দুমকি(পটুয়াখালী) প্রতিনিধিঃ

 

পটুয়াখালীর দুমকীতে সংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমীন হাওলাদার বলেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকল দলের অংশগ্রহণে একটি গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠিত হবে এমনটিই আশা করে জাতীয় পার্টি।

বুধবার(১৮ অক্টোবর) দুপুর ১ টায় উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নে নিজ বাস ভবনে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে এ কথা জানান তিনি। পূর্বের জোট বজায় রেখে আসন্ন নির্বাচনে জাতীয় পার্টি অংশ গ্রহণ করবে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আশা করছি পূর্বের জোটই বজায় থাকবে। তবে পার্টির চেয়ারম্যান শীঘ্রই এ বিষয়ে নিশ্চিত করবেন।পটুয়াখালী -১ আসন থেকে তিনি নির্বাচন করবেন কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে বলেন, এ মুহুর্তেই বলা যাচ্ছে না। পরিবেশ পরিস্থিতি এবং জোটের সার্বিক সিদ্ধান্তের ওপর এটা নির্ভর করছে। এছাড়াও তিনি আরও জানান, এ মুহূর্তে জাতীয় পার্টির তিন’শ আসনেই প্রার্থী দিয়ে নির্বাচন করার প্রস্তুতি রয়েছে।

এ সময় জেলা জাতীয় পার্টির সভাপতি(ভারপ্রাপ্ত) জাফর উল্লাহ হাওলাদার, সাধারণ সম্পাদক আবদুর রাজ্জাক খান, যুগ্ম সম্পাদক সেলিম মাহমুদসহ জেলা ও উপজেলার সর্বস্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে বেলা ১২ টায় হেলিকপ্টার যোগে নিজ বাড়ি আগমনের পর উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নের বারবার নির্বাচিত চেয়ারম্যান মরহুম আবু মিয়া’র জানাজায় অংশ গ্রহণ করেন তিনি।

 

Leave A Reply

Your email address will not be published.