BMBF News

আসামি পক্ষদের কাছ থেকে টাকা নিয়ে মামলা ধামাচাপার অভিযোগ ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ডিবির এস আই রেজাউলের

২১৯
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনি :

 

ব্রাহ্মণবাড়িয়ার সদর থানার ডিবির এস আই রেজাউল আসামি পক্ষদের কাছ থেকে পঞ্চাশ হাজার টাকা নিয়ে মামলা ধামাচাপা দেওয়ার অভিযোগ উঠেছে।

 

গত ২রা এপ্রিল তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এলাকার শীর্ষ সন্ত্রাসী মাদক কারবারি মোঃ সাব্বির মিয়া তার সন্ত্রাসী বাহিনী নিয়ে সৌদি প্রবাসী ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল থানার শাহবাদপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মুন্সি হাট গ্রামের বাসিন্দা মোঃ আহাদ তার ছোট ভাই সোহাগ তার মা সাহেরা খাতুন এর উপর দেশীয় অস্ত্র নিয়ে বর্বরত হামলা চালায়।

পরবর্তীতে তারা মারাত্মক ভাবে আহত হয়ে ঢাকা মেডিকেলে ভর্তি হয়।
নিকৃষ্ট হামলাকারীদের বিচারের জন্য সরাইল থানায় একটি মামলা করা হয়।

কিন্তু মামলার আসামিদের এখন পর্যন্ত এক জনকেও আইনের আওতায় না এনে
আসামিদের কাছ থেকে ব্রাহ্মণবাড়িয়ার সদর থানার ডিবির এসবআই রেজাউল ৫০ হাজার টাকার নিয়ে মামলা ধামাচাপা দেওয়ার পায়তারা করছে বলে জানা যায়।

তাছাড়া আসামিরা প্রতিনিয়তই বাদী পক্ষদের মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দিচ্ছে। এমনকি রাতের অন্ধকারে বাদী পক্ষের গরুর খামার থেকে গরু নিয়ে যায় তাছাড়া তাদের বাড়ির বৈদ্যুত লাইন কেটে দেয়।

 

এই সকল বেআইনি কাজের অভিযোগ নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার সদর থানার ডিবির এসআই রেজাউলের কাছে গেলে তিনি তাদেরকে মামলা উঠিয়ে নেওয়ার হুমকি দেয়।

এলাকাবাসী এবং বাদীরা পায়রা নিউজকে জানান যে, তাদের কাছে প্রমাণ রয়েছে ডিবির এসআই রেজাউল আসামিদের আইনের আওতায় না এনে আসামি পক্ষদের কাছ থেকে টাকা নিয়ে বাদী পক্ষদের মামলা তুলে নেওয়ার প্রতিনিয়তই হুমকি দিচ্ছে। তাই বাদী পক্ষরা এসবআই রেজাউলের বিচার এবং দ্রুত আসামীদের গ্রেফতার করার দাবি জানান।

Leave A Reply

Your email address will not be published.