BMBF News

ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচনী প্রচারণায় দেলোয়ার হোসেন মোল্লা

১৪৫

দুমকী প্রতিবেদন:

আসন্ন ২ নং লেবুখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিভিন্ন প্রার্থীরা নির্বাচনী প্রচারণা শুরু করেছে। এবারের নির্বাচনে প্রচার প্রচারণা শুরু করেছেন দুমকি উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন মোল্লা।

 

পায়রা নিউজকে একান্ত সাক্ষাৎকারে তিনি বলেন, বিগত দিনে দলের জন্য রাজপথে আন্দোলন করেছেন এবং একের অধিক আওয়ামী লীগ করায় কারাবরণ করেছেন। তাই আগামী আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২ নং লেবুখালী ইউনিয়ন পরিষদের নৌকার কান্ডারী হয়ে নির্বাচন করবেন তিনি। এ জন্য ইউনিয়নের সকল ধরনের মানুষের কাছে গিয়ে আগামী নির্বাচনে জন্য প্রচার-প্রচারণা শুরু করেছেন।

 

তিনি আরো বলেন,১৯৮৭ সালে বাংলাদেশ আওয়ামী লীগের ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক নির্বাচিত হন বিএনপি সরকারের সময় লেবুখালী ইউনিয়ন আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ রাখেন এবং বিনা অপরাধে বারবার কারা নির্যাতিত হন। 

 

তাছাড়া ১৯৯৭ সালে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি সদস্য হিসেবে নির্বাচিত হন ।১৯৯৮ সালে লেবুখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হন এবং ২০০৪ সালের ১০ই জানুয়ারি বাংলাদেশ আওয়ামী লীগের মহাসমাবেশে যোগদান করতে গেলে ঢাকা মহানগর শ্রমিক দলের সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়ে কয়েক মাস হসপিটালে ভর্তি থাকে।

 

তিনি আরো জানান,তার বিগত দিনের দলের জন্য ত্যাগ এবং কর্মকাণ্ডের জন্য আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দল ত্যাগী নেতা হিসেবে তাকেই নৌকার প্রতীক দিবে বলে মনে করেন। এজন্যই জনগণের দ্বারে দ্বারে গিয়ে নিজের জন্য ভোট প্রার্থনা করে।

Leave A Reply

Your email address will not be published.