BMBF News

আফজাল হোসেনকে নৌকার মনোনয়ন দেওয়ায় দুমকীতে আনন্দ মিছিল

১৮
মেহেদী হাসান,দুমকী (পটুয়াখালী) প্রতিনিধিঃ

 

পটুয়াখালী-১ (পটুয়াখালী সদর, মির্জাগঞ্জ ও দুমকী)আসনের উপনির্বাচনে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. আফজাল হোসেন দলীয় মনোনয়ন ( নৌকা মার্কা) পাওয়ায় দুমকীতে আনন্দ মিছিল করে আওয়ামী লীগ সমর্থকরা।
সোমবার (৩০ অক্টোবর ) সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্ত্বে সংসদীয় মনোনয়ন বোর্ডের সিদ্ধান্তে এ্যাড. আফজাল হোসেনকে দলীয় মনোনয়ন দেয়া হয়। মুহূর্তে খবর ছড়িয়ে পড়লে রাত ৮টার দিকে দুমকী উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে দলীয় নেতাকর্মীরা এক আনন্দ মিছিল বের করে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে শেষ হয় । এতে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


উল্লেখ্য পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রবীণ রাজনীতিবিদ পটুয়াখালী-১ আসনের সংসদ সদস্য আলহাজ অ্যাডভোকেট শাহজাহান মিয়ার মৃত্যুতে আসনটি শূন্য হওয়ায় উপনির্বাচনের তফশিল ঘোষণা করা হয়।
নির্বাচন কমিশনের তফশিল অনুয়ায়ী ১ নভেম্বর মনোনয়নপত্র দাখিল, ২ নভেম্বর বাছাই, ৯ নভেম্বর প্রত্যাহার এবং ১০ নভেম্বর প্রতীক বরাদ্দের তারিখ ধার্য করা হয়েছে। ব্যালট পেপারের মাধ্যমে পটুয়াখালী-১ আসনে উপনির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ২৬ নভেম্বর।

 

Leave A Reply

Your email address will not be published.