BMBF News

কবির হোসাইন মহসিনের আয়োজনে ওয়াকিল উদ্দীনের নির্বাচনী জনসভা

নিজস্ব প্রতিবেদক :

 

আগামী ৭ই জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। নির্বাচনকে সামনে রেখে ব্যস্ত সময় পার করতে প্রার্থী এবং সমর্থকরা। ২রা জানুয়ারি রাতে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের ২৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য এবং মালিবাগ বাজার বণিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক করির হোসাইন মহসিন এর আয়োজনে ঢাকা ১১ আসনের নৌকার মনোনীত সংসদ সদস্য প্রার্থী বীর মুক্তিযোদ্ধা ওয়াকিল উদ্দিনের নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়।

সংসদ সদস্য প্রার্থী ওয়াকিল উদ্দীনের নির্বাচনী জনসভায় মালিবাগ বাজার বণিক সমিতির সভাপতি মোঃ শামীম ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা ১১ আসনের নৌকার মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা ওয়াকিল উদ্দিন এছাড়াও আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, রামপুরা থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ বাদল আহমেদ, ঢাকা মহানগর উত্তর যুবলীগের ২২ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক শেখ বুলবুল আহমেদ বাবু।

নির্বাচনী জনসভার পুরো অনুষ্ঠানটি তত্ত্বাবধায়ক ও পরিচালনা এবং আয়োজন করেন করির হোসাইন মহসিন ।

এ সময় করির হোসাইন মহসিন বলেন, ওয়াকিল উদ্দিন সাহেব একজন ভালো মানুষ তাকে ঢাকা ১১ আসনের নৌকার মাঝি হিসেবে আমাদের কাছে জননেত্রী শেখ হাসিনা পাঠাবার কারণে নেত্রীকে আন্তরিকভাবে অভিনন্দন জানান। তাছাড়া ওয়াকিল উদ্দিনকে বিপুল ভোটে জয়লাভ করিয়ে সংসদে পাঠাবার লক্ষ্য নিয়ে তিনি তার হাজার হাজার কর্মী নিয়ে মাঠে কাজ করে যাচ্ছেন।

ওয়াকিল উদ্দিন প্রধান অতিথির বক্তব্যে বলেন, জাতীয় সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হলে মালিবাগ বাজার কে একটি সুন্দর এবং ঢাকা শহরের ভিতরে সকল বাজারে তুলনায় একটি মডেল বাজার হিসেবে গড়ে তুলবেন। এছাড়া তিনি আরো বলেন ২৩ নং ওয়ার্ডের সকল নেতাকর্মীদের নিয়ে এই ওয়ার্ডের সকল সমস্যা দূরীকরবেন।তাছাড়া এমন একটি সুন্দর অনুষ্ঠান আয়োজন করার জন্য কবির হোসাইন মহসিনকে আন্তরিকভাবে ধন্যবাদ দেন।

Leave A Reply

Your email address will not be published.