BMBF News

জয়ের প্রত্যাশা আর্জেন্টিনার সমর্থকদের

নিজস্ব প্রতিবেদক:

কাতার ফিফা বিশ্বকাপে নিজেদের বাঁচা মরার ম্যাচে পোল্যান্ডের বিপক্ষে মাঠে নামছে আর্জেন্টিনা। এ উপলক্ষে খেলা শুরুর আগেই উৎসবের আমেজ লক্ষ্য করা গেছে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসে।

 

বুধবার (৩০ নভেম্বর) রাতে সরেজমিনে গিয়ে দেখা যায়, খেলা শুরুর এক ঘণ্টা আগেই কানায় কানায় পূর্ণ হয়ে গেছে টিএসসি প্রাঙ্গণ, মুহসিন হলের মাঠ, ডাস চত্বর ও বিশ্ববিদ্যালয়ের হলের টিভিরুমগুলো। আনন্দ উল্লাস করতে দেখা যায় আর্জেন্টিনা সমর্থক শিক্ষার্থীদের। দলবেঁধে আর্জেন্টিনা দলের জার্সি পরে সমর্থকদের ফটোসেশন আর আড্ডা চলতে দেখা গেছে। সমর্থকরা বলছেন, সৌদি আরবের সঙ্গে প্রথম ম্যাচ হেরে যাওয়ায় কিছুটা ব্যাকফুটে থাকলেও এই ম্যাচ দাপটের সঙ্গেই জিতবে আর্জেন্টিনা। শুধু এই ম্যাচ নয় বিশ্বকাপের বাকি ম্যাচগুলোও জিতবে আর্জেন্টিনা। মেসি বাহিনী হতাশ করবে না বলে বিশ্বাস সমর্থকদের।

 

 

 

ঢাবির আর্জেন্টিনা সমর্থক শিক্ষার্থী রাফসান আহমেদ বলেন, প্রিয় আর্জেন্টিনা দল এক ম্যাচ হেরে যাওয়ায় কিছুটা দুশ্চিন্তা তো অবশ্যই, তবে বিশ্বাস করি আর্জেন্টিনা দাপটের সঙ্গেই জিতবে। মেসি বাহিনী অন্তত ৩-০ গোলে জিতবে বলে আমার বিশ্বাস।

 

আর্জেন্টিনা সমর্থক আরেক শিক্ষার্থী খালেদ মাহমুদ বলেন, বিশ্বকাপের শুরু থেকেই আমাদের বিশ্বাস ছিল আর্জেন্টিনা এবার চ্যাম্পিয়ন হবে। আমাদেরও এখনো একই বিশ্বাস আছে। আশা করি মেসি বাহিনী আমাদের হতাশ করবে না।

 

এদিকে বিশ্বকাপ শুরুর আগে থেকেই হলগুলোতেও বইছে উৎসবের আমেজ। ক্যাম্পাসের বিভিন্ন হল সেজেছে প্রিয় দলের পতাকায়। বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলগুলোতে শোভা পাচ্ছে আর্জেন্টিনার আকাশি-নীল, ব্রাজিলের নীল-সবুজ পতাকা। ছাত্রলীগের উদ্যোগে নগদের সহযোগিতায় লাগানো হয়েছে তিনটি বড় পর্দা। ক্যাম্পাসকে সাজানো হয়েছে বিশ্বকাপের আমেজে। এই আমেজ ধরে রাখতে আর্জেন্টিনার পাশাপাশি ব্রাজিল সমর্থকরাও চান আর্জেন্টিনার জয়।

Leave A Reply

Your email address will not be published.