BMBF News

জাকির বাবুলের রোগ মুক্তি কামনায় যুবলীগ নেতা বাবুর দোয়া ও ইফতার মাহফিল

৩০
নিজস্ব প্রতিবেদকঃ

 

ঢাকা মহানগর উত্তর যুবলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি ১৮ নং ওয়ার্ড এর বারবার নির্বাচিত কাউন্সিল জাকির হোসেন বাবুলের সুস্থতা কামনায় ও হাফেজ ও এতিমদের সাথে নিয়ে কোরআন খতম, দোয়া ও ইফতার, মাহফিলের আয়োজন করেন ঢাকা মহানগর উত্তর যুবলীগের অন্তর্গত ২২ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক শেখ বুলবুল আহমেদ বাবু।

বিগত অনেকদিন যাবত ঢাকা মহানগ উত্তর যুবলীগের (ভারপ্রাপ্ত) সভাপতি জাকির বাবুল অসুস্থ । তিনি দেশের বাহিরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

দ্রুত তার রোগ মুক্তির কামনার জন্য ঢাকা মহানগর উত্তর যুবলীগের ২২ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক শেখ বুলবুল আহমেদ বাবুনপুরো রমজান মাস জুড়েই মহানগরের বিভিন্ন এতিমখানায় ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেন।

শেখ বুলবুল আহমেদ বাবু বলেন,
জাকির বাবুল ভাই একজন ভালো মানুষ। সে ঢাকা মহানগর উত্তর যুবলীগের দায়িত্ব পাওয়ার পর থেকেই মহানগর যুবলীগ আরো সামনের দিকে এগিয়ে গেছে। তার মতো একজন নেতা কেন্দ্রীয় সভাপতি পরস ভাই ও সাধারণ সম্পাদক নিখিল ভাইয়ের সাথে থেকে যুবলীগকে আরো এগিয়ে নিয়ে যাবে বলে আমি বিশ্বাস করি। তাই সে যেন দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন এজন্যই আমি রমজান মাস জুড়েই রাজধানীর অনেক এতিমখানায় ইফতার বিতরণ করেছি এবং তাদেরকে দিয়ে দোয়ার আয়োজন করেছি।

Leave A Reply

Your email address will not be published.