BMBF News

টাটা মটরস এবং নিটল মটরস লিমিটেড বাংলাদেশে একটি অনলাইন স্পেয়ার প্লাটফর্ম ই-দুকান চালু করেছে

১৭
নিজস্ব প্রতিবেদক :

 

সারা দেশে টাটা মটরসের জেনুইন পার্টসের প্রয়োজনীয়তা পূরণ করতে ওয়ান-স্টপ সেবা হিসেবে নতুন এই অনলাইন প্লাটফর্ম চালু করা হচ্ছে।

আজ ০৯ এপ্রিল ২০২৩: টাটা মটরস যেটি বিশ্বের শীর্ষস্থানীয় মটরগাড়ি প্রস্তুতকারকদের মধ্যে একটি এবং তার একমাত্র পরিবেশক নিটল মটরস লিমিটেডের সাথে আজ বাংলাদেশে টাটা মটরসের বাণিজ্যিক গাড়ির স্পেয়ার পার্টসের জন্য একটি অনলাইন প্লাটফর্ম ই-দুকান চালু করার ঘোষণা দিয়েছে।
ই-দুকান গাড়ির মালিকদের টাটা জেনুইন পার্টসের দ্রুত এবং সহজে ক্রয়ের সুবিধা দেয়, ফলে গাড়ির আপটাইম বেড়ে যায় এবং ব্যবসায় লাভের পরিমাণ বৃদ্ধি পায়। গ্রাহকরা এখন যেকোন স্থান থেকে টাটা গাড়ির খুচরা যন্ত্রাংশ ক্রয় করতে পারবেন এবং তাদের পছন্দের জায়গায় তা ডেলিভারি নিতে পারবেন।

এই ঘোষণার বিষয়ে মন্তব্য করতে গিয়ে, টাটা মটরস-এর ইন্টারন্যাশনাল বিজনেস অ্যান্ড স্ট্র্যাটেজি, কমার্শিয়াল ভেহিকেল বিজনেসের ভাইস প্রেসিডেন্ট অনুরাগ মেহরোত্রা বলেন, “টাটা মটরস সর্বদাই বাংলাদেশে তার গ্রাহকদের জন্য পরিবহন সেক্টরে নতুন নতুন সমাধান নিয়ে আসার ক্ষেত্রে অগ্রপথিক। যেহেতু বাণিজ্যিক যানবাহনের ক্রেতাদের চাহিদা পরিবর্তিত হচ্ছে, তাই তাদের সমস্যাগুলোকে অগ্রাধিকার ভিত্তিতে সমাধান করা অপরিহার্য। E-Dukan-এর মাধ্যমে, আমরা গাড়ির খুচরা যন্ত্রাংশ খুঁজে পাওয়া এবং কেনার প্রক্রিয়াকে সহজ করতে যাচ্ছি, যাতে ব্যক্তি এবং ব্যবসায়ীদের জন্য তাদের যানবাহন রক্ষণাবেক্ষণ ও মেরামত করা সহজ হয়। আমরা এই নতুন ওয়েবসাইটের মাধ্যমে টাটা মটরসের উন্নত মানের পণ্য এবং সেবা প্রদান করতে যাচ্ছি।”

এ সময়, জনাব আব্দুল মাতলুব আহমাদ- চেয়ারম্যান, নিটল মটরস লিমিটেড, বলেন, “আমরা টাটা মটরস গ্রাহকদের সমস্ত খুচরা যন্ত্রাংশের প্রয়োজন পূরনের জন্য একটি ওয়ান-স্টপ শপ চালু করতে পেরে আনন্দিত। সহজে-নেভিগেট করার মত ইউজার ইন্টারফেস এবং খুচরা যন্ত্রাংশ ক্যাটালগসহ, এই প্ল্যাটফর্ম এর মাধ্যমে গ্রাহকদের সেরা কেনাকাটার অভিজ্ঞতাটি প্রদান করতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ। আমরা সারা দেশে টাটা মটরসের খুচরা যন্ত্রাংশের জন্য একটি ইউজার ফ্রেন্ডলি প্ল্যাটফর্ম প্রদানের জন্য টাটা মটরসের সাথে কাজ করতে পেরে ভীষণ খুশি।”

১৯৭২ সালে টাটা মটরস বাংলাদেশে তার কার্যক্রম শুরু করে, যেটি এখন দেশের বৃহত্তম বাণিজ্যিক গাড়ির ব্র্যান্ড। কোম্পানি M&HCV (মাঝারি ও ভারী বাণিজ্যিক যানবাহন, I&LCV (মধ্যম ও হালকা বাণিজ্যিক যান), SCV&PU (ছোট বাণিজ্যিক যান ও পিক-আপ) এবং বাস সেগমেন্টে সবচেয়ে উন্নত এবং আধুনিক গাড়িগুলো এদেশের গ্রাহকদের জন্য নিয়ে আসে।

 

Leave A Reply

Your email address will not be published.