BMBF News

ঢাকাস্থ দুমকি উপজেলা জনকল্যাণ সমিতির ওহাব মিনার সভাপতি, সফিকুল ইসলাম সাধারন সম্পাদক

৪৭
কামাল হোসেন নিজস্ব প্রতিবেদক :

 

গত ৪ঠা আগস্ট শুক্রবার সন্ধ্যার পর রাজধানীর মিরপুরে পিয়াং কিং চাইনিজ রেস্টুরেন্ট এ এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্যদিয়ে প্রফেসর ডাঃ মেজর (অব.) আব্দুল ওহাব মিনার কে সভাপতি ও সফিকুল ইসলাম জাহিদ কে সাধারন সম্পাদক করে ঢাকাস্থ দুমকি উপজেলা জনকল্যান সমিতির ৫১সদস্য বিশিষ্ট কার্য নির্বাহী কমিটি ঘোষনা করেন সংগঠনের উপদেষ্টা প্রকৌশলী এম এ হক মিয়া।
সমিতির অন্য নেতৃবৃন্দরা হলেন সিঃ সহ-সভাপতি মোঃ মুজিবুর রহমান,সহ সভাপতি : মোঃ ফজলুল হক, হান্নান হাওলাদার, আবদুর রাজ্জাক খান,টিএম আলম,ইসমাইল হোসেন কবির, আবু জাফর, আবদুস সালাম লিটন, মাও. মাসুম বিল্লাহ ও ফোরকান আহমেদ।
যুগ্ম সাধারন সম্পাদক : বাবুল হোসেন,সেলিম আকন, ইঞ্জিনিয়ার কামাল হোসেন, জহিরুল ইসলাম খোকন ও সিদ্দিকুর রহমান। সাংগঠনিক সম্পাদক: মেহেদী হাসান,অর্থ সম্পাদক: জামাল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক: কে এম খলিলুর রহমান,দপ্তর সম্পাদক: ফিরোজ মাহমুদ নাসির, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক: মোঃ জিয়াউর রহমান,ধর্ম সম্পাদক: মাও. আবু জাফর সিকদার,মহিলা বিষয়ক সম্পাদক:শাহিনুর বেগম পপি, সমাজসেবা ও ত্রান  সম্পাদক: গাজী আবু মুসা,আইন বিষয়ক সম্পাদক: এ্যাড. রিয়াজ খান,স্বাস্থ্য বিষয়ক সম্পাদক: কাওসার আহম্মেদ,মানবাধিকার বিষয়ক সম্পাদক: কামাল হোসেন মৃর্ধা, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক: মোয়াজ্জেম হোসেন রুবেল,যুব ও ক্রীড়া সম্পাদক:  রাসেল মোল্লা, ছাত্র বিষয়ক সম্পাদক: মোঃ নেছার উদ্দিন, সহ সাংগঠনিক: মুহাম্মদ ইলিয়াস, সহ অর্থ সম্পাদক: তরিকুল ইসলাম, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক: সাইফুল ইসলাম সাহিন
নির্বাহী সদস্য: ইবাদুল ইসলাম বাদল,আলমগীর হোসেন, মাও.এ,বি,এম, বাকী বিল্লাহ, সৈয়দ মোস্তাফিজুর রহমান লাভলু, গাজী সাইদুর রহমান সাহজাদা, দেলোয়ার হোসেন,এ্যাড. নজরুল ইসলাম, জাকির হোসেন,জাহাঙ্গীর হোসেন,সাইফুর রহমান খান, ফয়সাল কিবরিয়া বাবু, জসীম উদ্দিন, রফিকুল ইসলাম খান, মাসুদ রানা,ইঞ্জিনিয়ার সহিদুল ইসলাম খোকন ও এনামুল হক সিকদার।

Leave A Reply

Your email address will not be published.