BMBF News

ঢাকাস্থ নাসিরনগর উপজেলার ব্যবসায়ী পেশাজীবিদের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

২৮
নিজস্ব প্রতিনিধি:

 

সোমবার (০১ এপ্রিল, ২০২৪), মালিটোলা ফজলুল করিম কমিউনিটি সেন্টার বংশালে ঢাকাস্থ নাসিরনগর উপজেলার ব্যবসায়ী পেশাজীবিদের এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আসন্ন নাসিরনগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী, বিশিষ্ট সমাজসেবক, জনদরদী, গরীবের বন্ধু নাসিরনগর উপজেলা মাটি ও মানুষের প্রতিনিধি, সাবেক সুনামধন্য চেয়ারম্যান, হরিপুর ইউনিয়ন পরিষদ, আলহাজ্ব দেওয়ান আতিকুর রহমান আঁখি। দোয়া ও ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন ঢাকাস্থ ব্যাগ মালিক সমিতির সাধারণ সম্পাদক জসিম উদ্দিন ভূঁইয়ার, সঞ্চালনা করেন এইচ.এম আক্তার হোসাইন ও ছাত্রনেতা তোফায়েল আহমেদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা রাশেদ চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী মোস্তাক আহমেদ চৌধুরী, ইয়াছিন পাঠান, ফারুক চৌধুরী, জিয়াউর রহমান, আনোয়ার হোসেন নূর, রোকন উদ্দীন, যুবনেতা আলা উদ্দীন রনি, বিশিষ্ট ব্যবসায়ী আল-হাবীব ছোট্টন, আবুল হাসেম ভূইঁয়া, সেচ্ছাসেবকলীগ নেতা সিজিল ভূঁইয়া।

এ সময় বক্তারা বলেন আলহাজ্ব দেওয়ান আতিকুর রহমান আঁখি ভাই বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কাজে মানুষের পাশে সবসময় ছিলেন, মসজিদ, মাদরাসা, রাস্তাঘাট সহ দরিদ্র স্কুল ছাত্র / ছাত্রীদের লেখাপড়ার সাহায্য সহযোগিতা করে আসছেন । করোনা কালীন সময়ে মানুষের ঘরে ঘরে সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন তিনি। তাই আসন্ন নাসিরনগর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সবার কাছে দোয়া প্রার্থী।

দোয়া ও ইফতার মাহফিলে শুরুতে প্রধান অতিথিকে ফুল দিয়ে বরণ করে নেন বিশিষ্ট ব্যবসায়ী ও সেচ্ছাসেবক লীগ নেতা শেখ ইকরাম হোসাইন, ঢাকাস্থ নাসিরনগর উপজেলার ব্যবসায়ীগণ সহ অসংখ্য নেতা কর্মী ও সমর্থকবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন, পরে দোয়া ও মোনাজাত ইফতার শেষে অনুষ্ঠান সমাপ্তি হয়।

Leave A Reply

Your email address will not be published.