BMBF News

দুমকিতে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দুই প্রার্থীর সংঘর্ষ

১৪৫
মেহেদী হাসান,দুমকি,(পটুয়াখালী) প্রতিনিধিঃ

দুমকীতে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে ৫নং শ্রীরামপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের বর্তমান মেম্বার মোঃ বিপ্লব আকনের(৪০) বিরুদ্ধে
প্রতিপক্ষ মেম্বার প্রার্থী মোঃ আবদুল জলিলের সমার্থকদের ওপর দেশীয় লাঠিসোঁটা নিয়ে হামলা চালিয়ে আহত করার অভিযোগ উঠেছে।

শনিবার (৮জুলাই) দিবাগত রাত ৮টার দিকে উপজেলার লালখা’র ব্রিজ এলাকার পাহলান বাড়ি সংলগ্ন ব্রিজ পয়েন্টে এ ঘটনা ঘটে।

সূত্র জানায়, ওইদিন রাতে মোঃ জলিল হাওলাদারের(মোরগ প্রতীক) সমার্থকেরা উপজেলার পাহলান বাড়ির কাছে ব্রিজে প্রচার প্রচারণা চালানো শেষে বর্তমান মেম্বার মোঃ বিপ্লব আকন(ফুটবল প্রতীক), তাঁর মেঝ ভাই মোঃ জসিম উদ্দিন বাদল ও তাঁর সমার্থকেরা দেশীয় লাঠিসোঁটা নিয়ে অতর্কিত হামলা চালিয়ে জলিল হাওলাদারের(মোরগ প্রতীক) সমার্থক সাগর পাহলন ও বারেক পাহলানকে পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে নীলা ফুলা জখম করেন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

অভিযোগ অস্বীকার করে বিপ্লব আকন বলেন, আমি টানা ১০ বছর মেম্বার। আমি বা আমার ভাইয়ের উপস্থিতিতে এমন কাজ ঘটতেই পারে না। তবে পরে শুনেছি সাগর নামের একটি ছেলে আহত হয়েছে এবং তাকে হাসপাতালে নেয়া হয়েছে। আসলে জলিলের সমার্থকেরা পাহলান বাড়ির ব্রিজ এলাকায় ছিল এবং আমার সমার্থকেরা লালখা’র ব্রিজ এলাকায় ছিল। কে বা কারা মারামারি করেছে তা আমার জানা নেই।

এবিষয়ে জানতে চাইলে উপজেলা নির্বাচন অফিসার সুমন মিয়া বলেন, এবিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়ে উপযুক্ত ব্যবস্থা নেয়ার জন্য সংশ্লিষ্ট দফতরে পাঠিয়েছি।

দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবুল বাশার বলেন, এ ঘটনায় একটি সাধারণ ডায়েরি হয়েছে। তদন্ত সাপেক্ষে উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave A Reply

Your email address will not be published.