BMBF News

দুমকিতে ইউপি নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ

১৩১
 দুমকি (পটুয়াখালী) প্রতিনিধিঃ

পটুয়াখালীর দুমকি উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের ফুটবল প্রতীকের প্রার্থী মোঃ খলিলুর রহমানের বিরুদ্ধে হুমকি, বহিরাগত দিয়ে মারধর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ করেছেন অপর প্রার্থী মোঃ নুরুল আমিন।

২জুলাই (রবিবার) উপজেলা রিটার্নিং অফিসার বরাবর লিখিত অভিযোগে নুরুল আমিন উল্লেখ করেন, মোঃ খলিলুর রহমানের ছেলে মোঃ আরিফ (মাসুম বিল্লাহ) এবং ভাইর ছেলে মিজানুর রহমান ও তার কর্মীরা আমার কর্মীসমর্থকদের হুমকি দিচ্ছে যাতে প্রচার প্রচারণায় অংশ গ্রহণ না করে। তারা ফুটবল প্রতীকে ভোট দেয়ার জন্য চাপ প্রয়োগ করে আসছে। দুমকি বাজার সংলগ্ন বহিরাগত ভাড়াটিয়া কর্মী মোঃ শাওন পিতা মোঃ নুরুল হক মিরা দ্বারা আমার কর্মীকে মারপিট করানো হয়েছে যা ঘটনাস্থলের অনেকেই দেখেছেন। এমনকি খলিলুর রহমান তার কর্মী সমর্থকদের দ্বারা আমার সাঁটানো পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগও করেন।
দুমকি উপজেলা রিটার্নিং অফিসার মোঃ সুমন মিয়া জানান অভিযোগ পেয়েছি, বিষয়টি পরবর্তী পদক্ষেপের জন্য তাৎক্ষণিক ভাবে উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে লিখিত ভাবে জানানো হয়েছে। এব্যাপারে অভিযুক্ত মোঃ খলিলুর রহমান বলেন, আমি এব্যাপারে কিছু জানিনা, আমার জানামতে কোন কর্মী সমর্থক মোঃ নুরুল আমিনের কোন কর্মীকে মারপিট বা পোষ্টার ছিঁড়ে নাই। অভিযোগ সম্পূর্ণ মিথ্যা।

Leave A Reply

Your email address will not be published.