BMBF News

দুমকিতে চেতনা নাশক দিয়ে দুধর্ষ চুরি

১০৮
মোঃ নুরুজ্জামান, দুমকি (পটুয়াখালী):

 

পটুয়াখালীর দুমকীতে চেতনানাশক স্প্রে ব্যবহার করে অজ্ঞান করে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে

উপজেলার মুরাদিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোস্তফা কামাল আহম্মেদের বাড়িতে।
সূত্রে জানা গেছে, উপজেলা বিএনপি’র সাবেক যুগ্ম আহবায়ক জসিম উদ্দিন হাওলাদার ও তাঁর স্ত্রী অসুস্থ হয়ে পড়লে বাড়ির লোকজন উদ্ধার করে প্রথমে পটুয়াখালী জেলা সদর হাসপাতালে এবং অবস্থার অবনতি হলে পরে উন্নত চিকিৎসার জন্য জসিম উদ্দিন হাওলাদারকে বরিশাল শেবাচিমে ভর্তি করা হয়েছে।
বৃহস্পতিবার (৮জুন) দিবাগত রাত দেড়টার দিকে চোরচক্র ঘরের খোলা জানালা দিয়ে চেতনানাশক স্প্রে দিয়ে জসীম উদ্দিন হাওলাদার ও তার স্ত্রীকে অজ্ঞান করে ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে নগদ অর্থ, স্বর্নালংকার ও মূল্যবান জিনিসপত্রসহ নিয়ে পালিয়ে যায়।
জসিম উদ্দিন হাওলাদারের ভাইয়ের ছেলে সাইফুল ইসলাম আসলাম হাওলাদার ও তার স্ত্রী পারভিন বেগম জানান, আমার ভাসুর বাবলু হাওলাদার আমাদের ঘুম থেকে ডাকেন। গিয়ে দেখি ঘরের দরজা ভাঙা, ভেতরে ঢুকে দেখি তালা ভেঙে নগদ অর্থসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে দুর্বৃত্তরা পালিয়ে গেছে। আমার চাচা ও চাচীকে অচেতন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করি।
তিনি আরও বলেন, চেয়ারম্যানের (মোস্তফা চেয়ারম্যান) বাসার লোকজন ঢাকায় গেছেন। তাদের বাসারও তালা ভেঙে নগদ অর্থ ও স্বর্নলংকার নিয়ে গেছে দুর্বৃত্তরা।
এব্যাপারে দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবুল বাশার জানান, রাতেই চুরির খবর শোনামাত্র সেখানে পুলিশ পাঠানো হয়েছে। এখন পর্যন্ত থানায় কেউ লিখিত অভিযোগ করেনি।

Leave A Reply

Your email address will not be published.