BMBF News

দুমকিতে দুবৃর্ত্ত্বের দেয়া আগুনে গৃহবধুর মৃত্যু

১২৩
নুরুজ্জামান,দুমকি (পটুয়াখালী) প্রতিনিধিঃ

 

পটুয়াখালীর দুমকিতে কেরোসিনের আগুনে ঝলসে যাওয়া গৃহবধূ হালিমা আক্তার মিম(২০) ইন্তেকাল করেছেন। শুক্রবার বিকাল ৪.৩০ মিনিটের সময় তিনি চিকিৎসাধীন অবস্থায় শেখ হাসিনা বার্ন ইউনিটে মারা গেছেন।
বিভিন্ন সূত্রে জানা যায়, উপজেলার সাতানী গ্রামের জামাল হোসেন প্রিন্স পারিবারিক কলহ এড়াতে গত একসপ্তাহ ধরে নতুন বাজার এলাকার শাহজাহান দারোগার বাসায় স্ত্রী ও ৬মাসের শিশুকে নিয়ে ভাড়া বাসায় ওঠেন। বৃহস্পতিবার দুপুরে স্বামী কর্মস্থলে গেলে সেই ফাঁকে কে বা কারা হাত পা বেঁধে গায়ে কেরোসিন ঢেলে আগুন দিয়ে পালিয়ে যায়।
পরে আহতাবস্থায় তাদের বরিশাল শেরে-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার বিকাল সাড়ে ৪টায় হালিমা আক্তার মিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

ঘটনার পরপরই সহকারি পুলিশ সুপার(বাউফল সার্কেল) শাহেদ আহম্মেদ চৌধুরী ও দুমকী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবুল বাশার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

দুমকী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, প্রকৃত ঘটনা উদঘাটনে চেষ্টা অব্যাহত রয়েছে । মিমের মৃত্যুর খবর পেয়েছি। এব্যাপারে তার শাশুড়িকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে এবং মামলা প্রক্রিয়াধীন।
#

Leave A Reply

Your email address will not be published.