BMBF News

দুমকিতে নানা আয়োজনে ইত্তেফাকের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

১৯
জাহিদুল ইসলাম, দুমকি  প্রতিনিধিঃ

 

পটুয়াখালীর দুমকিতে দৈনিক ইত্তেফাক পত্রিকার ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য রেলি, আলোচনা সভা, কেক কাটা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

 

এ উপলক্ষে দুমকি উপজেলা পরিষদ চত্বর থেকে সকাল১০টায় বাদ্য-বাজনাসহ এক বর্নাঢ্য রেলী বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ হলরুমে এসে কেক কাটা ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন ইত্তেফাকের দুমকি উপজেলা সংবাদদাতা অধ্যক্ষ জামাল হোসেন, আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুমকি উপজেলা নির্বাহী অফিসার মোঃ আল ইমরান। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক ইত্তেফাকের পটুয়াখালী জেলা সংবাদদাতা ও সাবেক জেলা ইউনিট কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নির্মল কুমার রক্ষিত। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুমকি থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মাহাবুবুর রহমান, কৃষি কর্মকর্তা মেহের মালিকা, অধ্যাপক আসাদুজ্জামান, সাবেক উপজেলা ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ খান ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফ প্যাদা, আতাউর রহমান খান, প্রধান শিক্ষক আলমগীর হোসেন ও নাসিমা সিকদার, এবং বিএনপির যুগ্ম আহবায়ক তারিকুল ইসলাম প্রমুখ। এসময় দুমকি উপজেলার সমাজসেবক, সুশীল সমাজের ব্যক্তিবর্গ‌, শিক্ষক ও বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

রে শিক্ষা, কৃষি, মৎস্যসহ ২৮টি ক্যাটাগরীতে সফল উদ্যোক্তা ও অবদানের স্বীকৃতি স্বরূপ সম্মাননা ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়।

Leave A Reply

Your email address will not be published.