BMBF News

দুমকিতে মোটরসাইকেল দূর্ঘটনায় নিহত -১

২০
দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি:

 

পটুয়াখালীর দুমকির লেবুখালী-বগা আরএন্ডএইচ সড়কের বাইতুল রুহুল আমীন কমপ্লেক্স এলাকায় মর্মান্তিক বাইক দূর্ঘটনায় আবু জাফর শাহীন (৪০) নামের এক সেনাবাহিনীর অবঃপ্রাপ্ত সার্জেন্টের মৃত্যু ঘটেছে। গতবৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে এ মর্মান্তিক সড়ক দূর্ঘটনাটি ঘটেছে।
থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, উপজেলার মুরাদিয়া ইউনিয়নের সন্তোষদি গ্রামের মজিবর নেগাবানের ছেলে সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট আবু জাফর শাহীন (৪০) প্রতিদিনের ন্যায় শেখ হাসিনা সেনানিবাসের সামনে নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে মোটরসাইকেল যোগে গ্রামের বাড়ি যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে দূর্ঘটনায় পতিত হয়। পথচারীরা অজ্ঞান অবস্থায় উদ্ধার করে তাকে প্রথমে উপজেলা হাসপাতাল ও পরে লেবুখালী শেখ হাসিনা সেনানিবাসের সিএমএসে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন।
মুরাদিয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান সিকদার জানান, নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে এবং ময়নাতদন্ত ছাড়াই আজ শুক্রবার সকাল ১০টায় জানাজা শেষে পারিবারিক গোরেস্থানে দাফন করা হয়েছে।
দুমকি থানার অফিসার ইনচার্জ আবদুস সালাম দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরিবারের আপত্তি থাকায় ময়নাতদন্ত ব্যতিরেকে লাশ দাফন করতে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।
উল্লেখ্য, চাকুরী থেকে অবসর নিয়ে নিহত আবুজাফর শাহীন নেগাবান মুরাদিয়ার ৯নং ওয়ার্ডের সন্তোষদি গ্রামের বাড়ি থেকে নিজের মোটরসাইকেল যোগে লেবুখালী শেখ হাসিনা সেনানিবাসের সামনে ঔষধের ব্যবসা করত।

Leave A Reply

Your email address will not be published.