BMBF News

দুমকি উপজেলা পরিষদ চেয়ারম্যানের অসহায় যমজ ৩সন্তানকে আর্থিক সহায়তা প্রদান

উপজেলা প্রতিনিধি দুমকী পটুয়াখালী:

 

 পটুয়াখালীর দুমকি উপজেলার মুরাদিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের শাহজাহান হাওলাদারের ছোট ছেলে মোঃ সুমন হাওলাদারের স্ত্রী নুপুর বেগমের অসুস্থ যমজ ৩ সন্তানকে দেখতে যান দুমকি উপজেলা পরিষদ চেয়ারম্যান ড. হারুন অর রশিদ হাওলাদার।

এসময় তার সাথে ছিলেন মুরাদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান সিকদার ও শ্রীরামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম সালাম। এসময় তিনি যমজ সন্তান ও তার মায়ের শারীরিক অবস্থার খোঁজখবর নেন এবং ৩ সন্তানের খাদ্য সামগ্রী কিনতে নগদ ১০হাজার টাকা প্রদান করেন।

 

উল্লেখ্য সুমন হাওলাদারের স্ত্রী নুনুর বেগম গত ৩ মাস পূর্বে ২টি ছেলে ও একটি মেয়ে যমজ সন্তান প্রসব করেন। জন্মের পর থেকেই সন্তান ৩টি অসুস্থ হয়ে পড়ে। তাদের চিকিৎসা, ঔষধ ও ভরন পোষণ করতে দরিদ্র পিতার একমাত্র সম্বল অটো রিকশাটি বিক্রি করেন। বিভিন্ন এনজিও থেকে ঋণ ও ধার দেনা করে সংসার চালানো অসম্ভব হয়ে পড়ে। এ খবর পেয়ে দুমকি উপজেলা পরিষদ চেয়ারম্যান ড. হারুন অর রশিদ হাওলাদার তাক্ষনিক ভাবে সন্তানদের দেখতে যান এবং তার পরিবারের খোঁজ খবর নেন। এসময় তিনি আরো বলেন, যমজ সন্তান ৩টি কে ভরন পোষণের জন্য প্রতিমাসে উপজেলা পরিষদের পক্ষ থেকে আর্থিক সহায়তা করা হবে। তিনি আরো বলেন অসহায় হতদরিদ্র সুমন হাওলাদারকে একটি সরকারি ঘর বরাদ্দ দেয়া হবে। এসময় সুমন হাওলাদার ৩ যমজ সন্তানের জন্য দোয়া চান এবং কৃতজ্ঞতা জানান।

 

Leave A Reply

Your email address will not be published.