BMBF News

দুমকি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী কাওসার আমিন হাওলাদারের বিরুদ্ধে অপপ্রচারণা

৩৭
মেহেদী হাসান, জেলা প্রতিনিধি পটুয়াখালীঃ

 

মাল্টা আওয়ামীলীগ সভাপতি ও হাওলাদার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি ,বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী আসন্ন দুমকি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী কাওসার আমিন হাওলাদার ইতিমধ্যে নিজ অর্থায়নে আর্তমানবতার সেবায় দু’টি এ্যাম্বুলেন্স উন্মুক্ত করে দিয়েছেন। শীতার্তদের মাঝে কম্বল বিতরণ, রোজায় গরীব, অসহায়, দুস্থ মানুষের মধ্যে ইফতার ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শাড়ি, লুঙ্গি, পাঞ্জাবি বিতরণ করেন। গত সপ্তাহের তীব্র তাপদাহে রাস্তার মোড়ে মোড়ে তৃষ্ণার্তদের বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণের মাধ্যমে তৃষ্ণা মেটানোর উদ্যোগ নিয়েছেন। বিভিন্ন মসজিদের উন্নয়ন ও নির্মানে আর্থিক সহায়তা প্রদান। অসুস্থ রোগীদের আর্থিক সহায়তা প্রদান, গৃহহীনদের ঘর নির্মাণে সহায়তা করে আসছেন। ধর্মীয়, ক্রীড়া, সামাজিক, সাংস্কৃতিক অনুষ্ঠানে সহায়তা প্রদান অব্যাহত রেখেছেন। ইতিমধ্যেই গ্রামে-গঞ্জে, পাড়ায়-মহল্লায়, জনসংযোগ, পথসভা, পোষ্টার লিফলেট বিতরণের মাধ্যমে ব্যাপক প্রচার- প্রচারণা চালিয়ে নিজেকে ভোটারদের দৃষ্টি আকর্ষণ ও কাছে টানার চেষ্টা অব্যাহত রেখেছেন।
সেই মানবিক উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী কাওসার আমিন হাওলাদার এর বিরুদ্ধে অর্থ কেলেঙ্কারির অপপ্রচারণা চালাচ্ছেন একটি স্বার্থান্বেষী চক্র ও গোষ্ঠী। কাওসার আমিন হাওলাদার পায়রা নিউজকে একান্ত সাক্ষাৎকার বলেন, অর্থ কেলেঙ্কারি এবং বিদেশের লোক পাঠাবার কথা বলে টাকা নিয়ে বিদেশে না প্রেরণ করার যে কথা একটি চক্র প্রচার করে বেড়াচ্ছে এটি সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। তিনি আরো বলেন, দুমকি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হওয়ার কারণে ভোটারদের সারা পাচ্ছেন বিধায় তার বিপক্ষ প্রার্থীরা এরকম মিথ্যা এবং বানোয়াট কথা প্রচার করে বেড়াচ্ছেন।

এছাড়াও তিনি আধুনিক ও স্মার্ট উপজেলায় পরিনত করার লক্ষ্যে বিভিন্ন পরিকল্পনার ঘোষণা দিয়ে লিফলেট ও প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন।
এলক্ষ্যে তিনি নির্বাচনে জয়ী হতে পারলে জাতি, ধর্ম ও বর্ণ নির্বিশেষে সবাইকে নিয়ে একযোগে কাজ করবেন বলে জানান।
স্মার্ট ও আধুনিক উপজেলা, পুল, কালভার্ট ও ব্রীজ সংস্কার, স্বাস্থ্যসেবা জনগণের দোড়গোড়ায় পৌঁছে দেয়া, বেকার যুবকদের কর্মসংস্থান, নতুন গভীর নলকূপ স্থাপন, মসজিদ মন্দির ও ধর্মীয় প্রতিষ্ঠানের সার্বিক সহায়তা প্রদান, অসহায়, দুস্থ, এতিম, প্রতিবন্ধী ও অসুস্থ রোগীদের জন্য মানবিক সহায়তা প্রদান, সন্ত্রাস মাদক ও দুর্নীতিমুক্ত উপজেলা গঠনের লক্ষ্যে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

Leave A Reply

Your email address will not be published.