BMBF News

দুমকীতে অজানা রোগে আক্রান্ত হয়ে ৮ শিক্ষার্থী হাসপাতালে

মেহেদী হাসান, পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

 

দুমকী আপতুন্নেসা খাতুন মডেল মাধ্যমিক বিদ্যালয়ের নবম ও দশম শ্রেণীর ৮জন শিক্ষার্থী অজানা রোগে আক্রান্ত হয়ে দুমকি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছে। চিকিৎসকরা বলছেন, আতঙ্কিত হয়ে তারা অসুস্থ হয়ে পড়েছে, এতে ভয়ের কিছু নেই।
স্কুলের প্রধান শিক্ষক মাহমুদা আক্তার হ্যাপি বলেন, বেলা ১১ টার দিকে ১০ম ও ৯ম শ্রেণীকক্ষে অজানা আতঙ্ক ছড়িয়ে পড়লে ১০ম শ্রেনীর তানিয়া, জুথী, বৃষ্টি, মারুফা, রূপালী, রত্না ও নবম শ্রেণীর মৌমিতা অসুস্থ হয়ে পড়ে। পরে তাদেরকে দুমকি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় এবং এব্যাপারে আক্রান্ত শিক্ষার্থীদের কাউন্সিলিং করার জন্য প্রাথমিক ভাবে তিন সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে।
দুমকি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. জিএম এনামুল হক জানান, এটা ভয়ের কিছু নয়। ওরা আতঙ্কিত হয়ে অসুস্থ হয়ে পড়েছে। বিকালের মধ্যে শিক্ষার্থীরা সুস্থ হয়ে বাড়ি ফিরতে পারবে বলে আশা করি। দুমকী আপতুন নেছা খাতুন মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ও দুমকী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ বলেন, এ ধরনের রোগ যাতে ভবিষ্যতে না ঘটে সে জন্য আমরা রমজানের পরে একটি মা সমাবেশ করার সিদ্ধান্ত গ্রহণ করেছি।

Leave A Reply

Your email address will not be published.