BMBF News

দুমকীতে নিজের জায়গায় দোকান ভাড়া দিয়ে অপরের জায়গা জবরদখলের অভিযোগ

৩৯
জেলা প্রতিনিধি, পটুয়াখালীঃ

 

পটুয়াখালীর দুমকীর পীরতলা বাজার বণিক সমিতির পরিবেশ বিষয়ক সম্পাদক ও মুরাদিয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য নাসির উদ্দিন খানের দোকান ঘর ভাংচুর ও জবরদখল করে হয়রানি করার অভিযোগ করেন শহিদুল ইসলাম ও পারভিন বেগমের বিরুদ্ধে।
শুক্রবার সকাল ১০টায় দুমকী প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে তিনি এ অভিযোগ করেন। অথচ শহীদুল এ অভিযোগ অস্বীকার করেছেন।
লিখিত বক্তব্যে নাসির উদ্দিন বলেন, শ্রীরামপুর ইউনিয়ন পরিষদ থেকে বাজার মসজিদের দক্ষিণ পাশে ২০১৪ সালে ১৯/১৮ ফুট জায়গা ২টাকা মাটি ভাড়া হিসেবে ৬৮০ টাকা প্রতি মাসে পরিশোধ করার শর্তে চুক্তিপত্র করে মেসার্স ইমরান স্টোর নামে ফ্লেক্সিলোড, গ্যাস ও ফলের ব্যবসা করে আসছিলেন। গত ২৬ শে আগস্ট ২০২২ ইং তারিখ সন্ধ্যায় শহীদুল ইসলাম ও পারভিন সহ ১০/১২ জন সন্ত্রাসী বাহিনী দিয়ে দোকান ঘরটি ভেঙ্গে ফেলে। এর প্রতিবাদে পিরতলা বাজার ব্যবসায়ী সমিতি মানববন্ধনও পালন করে।
গত ৩রা আগস্ট ২০২৩ ইং তারিখ সকালে তাঁর দোকানের গ্যাসের মালামাল ঠিক করতে গেলে শহীদ ও পারভীন নিজেদের ঘরের মালামাল তছনছ করে তাঁকে সহ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শফিক খান ও সাবেক সহ-সভাপতি মিরাজ খন্দকারের নামে দুমকী থানায় মামলা দায়ের করে হয়রানি করে আসছে।
লিখিত বক্তব্য তিনি আরো বলেন, শহীদ ও পারভীনের চলাচলের পথে দোকান ঘর তুলে (লাল সবুজ) ৩লক্ষ টাকা অগ্রিম নিয়ে মাসে ১০ হাজার টাকা ভাড়া দিচ্ছে। এখন তারা সন্ত্রাসী বাহিনী দিয়ে তাঁর ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুর করে উল্টো মামলা দিয়ে হয়রানি করছে। সে এর প্রতিকার চাচ্ছেন।
এ বিষয়ে শহীদুল ইসলাম বলেন, তাঁর বিরুদ্ধে আনিত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়াট।

Leave A Reply

Your email address will not be published.