BMBF News

দুমকীতে ফ্রী মেডিকেল ক্যাম্পের মাধ্যমে বিনামূল্যে প্রয়োজনীয় চিকিৎসা ও ওষুধ বিতরন

মেহেদী হাসান, পটুয়াখালী জেলা প্রতিনিধি:

 

মুরাদিয়া স্বপ্ন সিঁড়ি সোসাইটির আয়োজনে ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে পটুয়াখালীর দুমকীতে প্রায় ১ হাজার প্রান্তিক জনগোষ্ঠীর কাছে বিনামূল্যে প্রয়োজনীয় চিকিৎসা পরামর্শ এবং ওষুধ প্রদান করা হয়।

শুক্রবার (১৯ জানুয়ারি ) সকাল ৮ টায় ক্লাবের উপদেষ্টা মো. কামরুল হাসান সাগর(সিআইপি) এর সার্বিক সহযোগিতায় জয়গুন নেসা মাধ্যমিক বিদ্যালয়ে এ মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

ক্লাবের সভাপতি অধ্যক্ষ মো. আহসানুল হকের সভাপতিত্বে ফ্রী মেডিকেল ক্যাম্পের উদ্ভোধনী অনুষ্ঠানে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এমন মহতী উদ্যোগের পাশে সবসময় থাকার প্রত্যয় ব্যক্ত করে ক্লাবের উপদেষ্টা মো. কামরুল হাসান সাগর(সিআইপি) বলেন, মানুষের সেবাসহ বিভিন্ন সামাজিক ও অরাজনৈতিক কর্মসূচি পালন করে চলছে এ ক্লাব।

তিনি আরও বলেন, গ্রামীণ জনগোষ্ঠীর সুস্বাস্থ্য নিশ্চিতের লক্ষে এই মহৎ প্রচেষ্টার অংশ হতে পেরে আমি সম্মানিত বোধ করছি।

মুরাদিয়া স্বপ্ন সিঁড়ি সোসাইটিকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে দুমকী প্রেসক্লাবের সভাপতি ও মুরাদিয়া ইউনিয়ন আ’লীগের আহবায়ক সৈয়দ ফজলুল হক বলেন, বিনামূল্যে মেডিকেল ক্যাম্পের মাধ্যমে স্বাস্থ্যসেবার চাহিদা পূরণ করার যে চেষ্টা আজকের তরুণসমাজ করছে, তাতে আমরা সবাই অনুপ্রাণিত হয়েছি।

ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে শুভকামনা জানিয়ে মুরাদিয়া ইউপি চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান সিকদার বলেন, প্রতিবছর যেন এই কার্যক্রম চালু থাকে সেই প্রত্যাশা করি। শুধু মুরাদিয়া নয়, পুরো উপজেলায় এর পরিধি ছড়িয়ে দেয়ার আহবান জানান তিনি।

Leave A Reply

Your email address will not be published.