BMBF News

দুমকীতে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

১৪
মেহেদী হাসান,দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি:

 

পটুয়াখালীর দুমকীতে যথাযথ মর্যাদায় স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস নানা কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে।
এ উপলক্ষে সকাল ৯টায় উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ড. হারুন অর রশীদ হাওলাদার, কেন্দ্রীয় আ’লীগ শ্রম ও জনশক্তি বিষয়ক উপকমিটির সদস্য মোহাম্মদ আলী আশরাফ, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আল ইমরান, অফিসার ইনচার্জ তারেক মোহাম্মদ আব্দুল হান্নান, উপজেলা আ’লীগ সভাপতি আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক শাহজাহান আকন সেলিম, সরকারি জনতা কলেজসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, দুমকি প্রেসক্লাব, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ। পরে পঁচাত্তরের ১৫আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ অন্যান্য শাহাদাৎ বরণ কারী সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।
সকাল ৯টায় উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত আলোচনা সভা উপজেলা নির্বাহী অফিসার মোঃ আল ইমরান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুমকী উপজেলা পরিষদ চেয়ারম্যান ড. হারুন অর রশীদ হাওলাদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির শ্রম ও জনশক্তি বিষয়ক উপকমিটির সদস্য ও বুলেটিন পত্রিকার সম্পাদক আলী আশরাফ , উপজেলা আ’লীগ সভাপতি আবুল কালাম আজাদ, দুমকী থানার অফিসার ইনচার্জ তারেক মোহাম্মদ আব্দুল হান্নান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) প্রিয়ঙ্কা দাস, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সৈয়দ গোলাম মর্তুজা। শ্রীরামপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আজাহার আলী মৃধা প্রমূখ। এসময় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সুশীল সমাজের ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে শিক্ষার্থীদের চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ ও যুব উন্নয়ন দপ্তরের উদ্যোগে ১২ জন সদস্যদের মধ্যে চেক বিতরণ করা হয় এবং বাদ যোহর পিরতলা বাজার জামে মসজিদে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয় ও মানবভোজের আয়োজন করা হয়।

Leave A Reply

Your email address will not be published.