BMBF News

দুমকীর লেবুখালী ইউপি চেয়ারম্যানের মৃত্যু

১৫

 

দুমকি (পটুয়াখালী)প্রতিনিধি:-

 

পটুয়াখালীর দুমকি উপজেলার লেবুখালী ইউনিয়ন পরিষদের (ইউপি) বর্তমান জনপ্রিয় চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহআলম আকন (৬৮)ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
তিনি ক্যান্সারে আক্রান্ত হয়ে ঈদের দিন শনিবার বেলা ১১টা ৪৫মিনিটের সময় নিজ বাড়ীতে ইন্তেকাল করেছেন।
তার মেঝ ছেলে দুমকি উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম তুহিন জানন, তিনি দীর্ঘদিন ক্যান্সারে আক্রান্ত হয়ে ঢাকার পপুলার ও ইউনাইটেড হাসপাতাল ও ভারতে চিকিৎসাধীন ছিলেন। শনিবার ঈদের দিন হঠাৎ অসুস্থ হয়ে বেলা ১১টা ৪৫ মি: সময় ইন্তেকাল করেন। বিকাল সাড়ে ৫টায় নিজ বাড়ীর সামনের মাঠে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। জানাজায় হাজার হাজার লোক অংশগ্রহণ করেন। তার স্ত্রী ও চার পুত্র এক কন্যা সন্তান রয়েছেন।
তিনি ২০১০ সালে বৃহত্তর লেবুখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নির্বাচিত হয়ে কয়েক মেয়েদে দীর্ঘ ১২ বছরেরও বেশী সময় দায়িত্ব পালন করেছেন। তিনি ২০১৮ সালের ২৮ মার্চ অনুষ্ঠিত ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার প্রার্থী হিসেবে বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হন। তার পূর্বে তিনি লেবুখালী ইউনিয়নে বারবার নির্বাচিত ইউপি সদস্য ও ৪ বছর ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন।
তার মৃত্যুতে পটুয়াখালী ১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো:শাজাহান মিয়া, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, দুমকি উপজেলা পরিষদ চেয়ারম্যান ডঃ হারুন অর রশীদ হাওলাদার, পটুয়াখালী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আব্দুল মান্নান সহ জেলা ও উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগ, বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠন, স্বেচ্ছাসেবী সংগঠন শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

Leave A Reply

Your email address will not be published.