BMBF News

দুমকী উপজেলা ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন ১ম সভা অনুষ্ঠিত

৩৭
দুমকী (পটুয়াখালী) প্রতিনিধি :

দুমকি উপজেলা ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন এর নব নির্বাচিত কার্য নির্বাহী কমিটির ১ম সভা সংগঠনের সভাপতি প্রকৌশলী মোঃ কামাল হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সংগঠনের সাধারন সম্পাদক প্রকৌশলী সহিদুল ইসলাম খোকনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় আগামি ১বছরের জন্য নিন্মলিখিত কর্মপরিকল্পনা গ্রহন করা হয়। সমাজসেবা অধিদপ্তরে সংগঠন নিবন্ধিত করন, দুমকি উপজেলা শহরে কার্যালয় স্থাপন, কারিগরি শিক্ষা প্রসারে বৃত্তি প্রদান, মাদকমুক্ত দুমকি উপজেলা গড়তে মাদকাসক্তে নিরোৎসাহীত করা, মাদকের কুফল প্রচারে জনসচেতনতা তৈরী করন। এলাকায় যাথাযথ বিল্ডিং কোড মেনে পাকা ভবন নির্মানে জন সাধারনকে উৎসাহিত করা। সদ্য পাশকৃত ইঞ্জিনিয়ারদের প্রতিযোগীতা মূলক চাকুরীর বাজারে নিজেকে তৈরি করতে সংগঠনের পক্ষ থেকে স্কিল ডেভেলপ করতে প্রশিক্ষনের ব্যবস্থা করা। দুমকি উপজেলা শহরকে একটি আধুনিক ও বাসযোগ্য শহর প্রতিষ্ঠা।
সভায় উপস্থিত ছিলেন সিনিয়র সহ সভাপতি প্রকৌশলীরা নাসির উদ্দিন সিকদার, সহ সভাপতি প্রকৌশলী মোস্তাফিজুর রহমান মহসিন, অর্থ সম্পাদক প্রকৌশলী রাজিবুল হাসান, দপ্তর সম্পাদক প্রকৌশলী মানিক হাওলাদার, কর্ম সংস্থান বিষয়ক সম্পাদক প্রকৌশলী ইলিয়াস রাহাত, প্রকল্প ও অবকাঠামো বিষয়ক সম্পাদক প্রকৌশলীরা আরিফুল ইসলাম, ত্রান ও সমাজসেবা সম্পাদক প্রকৌশলীরা মাসুম সিকদার, নির্বাহী সদস্য প্রকৌশলীরা সুমন চন্দ্র মিত্র, প্রকৌশলী সিয়াম গাজী ও প্রকৌশলী রেজাউল ইসলাম সোহেল প্রমুখ।
অনুষ্ঠান শুরুতে নবনির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদক কে ফুল দিয়ে বরন করেন সদস্যরা, সভাপতি উপস্থিত সকল সদস্যদের রজনিগন্ধা ফুল দিয়ে স্বাগত জানায়।
সভাপতি তার সমাপনি বক্তব্যে সকল নির্বাচিত সদস্যদের প্রকৌশলী পরিবার সহ সমাজের সকল মানুষের কল্যাণের ব্রত নিয়ে কাজ করার আহবান জানান।

Leave A Reply

Your email address will not be published.