BMBF News

দ্বিতীয়বারের মতো আফজাল হোসেন সাংগঠনিক সম্পাদক হওয়ায় ফুলের শুভেচ্ছা জানালেন জাকির মোল্লা

৮৬

নিজস্ব প্রতিবেদক:

 

দ্বিতীয়বারের মতো এডভোকেট আফজাল হোসেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হওয়ায় ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন দুমকি উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এবং সাবেক দুমকি উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন মোল্লা।

 

উল্লেখ্য গত (২৪ শে ডিসেম্বর) বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির ২২তম সম্মেলন অনুষ্ঠিত হয়। উক্ত সম্মেলনে শেখ হাসিনাকে সভাপতি এবং ওবায়দুল কাদেরকে পুনরায় সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়। সম্মেলনে দ্বিতীয়বারের মতো সাংগঠনিক সম্পাদক করা হয় পটুয়াখালীর কৃতি সন্তান ছাত্র রাজনীতি থেকে উঠে আসা এডভোকেট আফজাল হোসেনকে। পুনরায় সাংগঠনিক সম্পাদক হয় বাঁধভাঙ্গা আনন্দে ফেটে পড়ে দক্ষিণবঙ্গের জনগণ।

 

২৫শে ডিসেম্বর সকালে অ্যাডভোকেট আফজাল হোসেনের ঢাকার বাসভবনে নেতাকর্মীদের নিয়ে ফুলের শুভেচ্ছা জানান জাকির হোসেন মোল্লা।

 

ফুলের শুভেচ্ছা জানিয়ে পায়রা নিউজকে জাকির হোসেন মোল্লা বলেন, অ্যাডভোকেট আফজাল হোসেন দক্ষিণবঙ্গের একজন প্রভাবশালী নেতা তার কারণেই কেন্দ্রীয় তথা দক্ষিণ বঙ্গের রাজনীতি আরো চাঙ্গা হয়েছে। দ্বিতীয়বারের মতো বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী অ্যাডভোকেট আফজাল হোসেনকে সাংগঠনিক সম্পাদক হিসেবে মনোনীত করায় আমরা পটুয়াখালীর জনগণ আবারো উপকৃত হলাম এবং আফজাল হোসেনের হাত ধরেই আমরা দক্ষিণবঙ্গের আওয়ামী লীগের রাজনীতিকে আরো সুদূরপ্রসারী করতে পারব।

Leave A Reply

Your email address will not be published.