BMBF News

পটুয়াখালীতে মনোয়ারা সুফি ফাউন্ডেশনের উদ্যোগে প্রাইমারি স্কুলের তিন শতাধিক শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ সামগ্রী বিতরণ

মেহেদী হাসান, পটুয়াখালী প্রতিনিধিঃ

 

পটুয়াখালীতে মনোয়ারা সুফি ফাউন্ডেশনের উদ্যোগে প্রায় তিন শতাধিক শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। গত রবিবার থেকে পটুয়াখালী সদর উপজেলার কমলা সরকারি প্রাথমিক বিদ্যালয়,টাউন উচ্চ বিদ্যালয়,ফজলুল হক সরকারি প্রাথমিক বিদ্যালয়,ডোনাবান সরকারি প্রাথমিক বিদ্যালয়,জৈনকাঠী সরকারি প্রাথমিক বিদ্যালয়,লতিফ সরকারি প্রাথমিক বিদ্যালয়,গ্রীণগার্টেন সরকারি প্রাথমিক বিদ্যালয়,মাতৃকল্যান সরকারি প্রাথমিক বিদ্যালয়,নতুন বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়,বিদুৎ উন্নয়ন বোর্ড সরকারি প্রাথমিক বিদ্যালয়,আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়, দক্ষিন কালিকাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, উত্তর পশ্চিম কালিকাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, সেহাকাঠী সরকারি প্রাথমিক বিদ্যালয় সহ দুমকী উপজেলা আরো ০৫ (পাঁচ টি) সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তিন শতাধিক শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ( ০৬ টি কলম, ০২ টি পেন্সিল,০৬ টি খাতা,০২ টি রাবার ও ইরেজার,০১টি পানির পট ও ০১ টি স্কুল ব্যাগ বিরণ করা হয়।
মনোয়ারা সুফি ফাউন্ডেশনের পক্ষে শামীমা নাসরিন শিল্পী স্ব-শরীরে প্রতেকটি স্কুলে গিয়ে গিয়ে নিজ হাতে এই উপকরণ সামগ্রী বিতরণ করেন। সে সময় তার সাথে উপস্থিত ছিলেন মনোয়ারা সুফি ফাউন্ডেশনের কোষাধ্যক্ষ মর্তুজা রেজা হায়দার,সংগঠনের নির্বাহী সদস্য মোঃ ইশরাত হোসেন লিটন , গ্রীণ টিভির জেলা প্রতিনিধি সুমন মাহমুদ এবং হাসান কম্পিউটারস্ এর স্বাধিকারী হাসান কায়েস প্রমুখ উপস্থিত ছিলেন। উল্লেখ্য মনোয়ারা সুফি ফাউন্ডেশনের প্রতিষ্ঠা কাল ডিসম্বর,২০২৩। প্রথমে ২০০ শীতার্ত মানুষের মাঝে কম্বল এবং ২য় ধাপে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

Leave A Reply

Your email address will not be published.