BMBF News

পটুয়াখালী জেলা ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন এর আহবায়ক কমিটি গঠন

৩০৭

নিজস্ব প্রতিবেদক:

 

পটুয়াখালী জেলা ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন এর আহবায়ক কমিটি গঠন। কামাল আহবায়ক, নুরুল আমিন সদস্য সচিব নির্বাচিত।

 

২৩ ডিসেম্বর রোজ শুক্রবার বিকাল ৪টয় রাজধানীর সেগুনবাগিচার “বাগিচা চাইনিজ রেষ্টুরেন্টে “প্রকৌশলী মোঃ কামাল হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত প্রকৌশলীদের সর্ব সম্মতিক্রমে পটুয়াখালী জেলা’র স্থায়ী বাসিন্দা যারা দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে ইঞ্জিনিয়ারিং বিষয় পাশ করে ঢাকা ও তার আশে পাশে জেলায় কর্মরত তাদের নিয়ে “পটুয়াখালী জেলা ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন” ( PZEA) নামে একটি সামাজিক সংগঠন প্রতিষ্ঠা করা হয়। সম্মেলনের মাধ্যমে একটি পূর্নাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠনের লক্ষে প্রকৌশলী মোঃ কামাল হোসেনকে আহবায়ক ও প্রকৌশলী নুরুল আমিন কে সদস্য সচিব নির্বাচিত করে ৫১সদস্যের আহবায়ক কমিটি গঠনের সিদ্ধান্ত গ্রহন করা হয়। এই কমিটি একটি গঠনতন্ত্র প্রনয়ন ও সেই মোতাবেক সদস্য সংগ্রহ করে ২০২৪ সালের এপ্রিল মাসের মধ্যে কাউন্সিল অধিবেশনের মাধ্যমে কার্য নির্বাহী কমিটি নির্বাচিত করবেন।

 

যুগ্ম আহবায়ক হিসাবে প্রকৌশলী মোহসিন, প্রকৌশলী সাব্বির মাহমুদ,প্রকৌশলী আবদুস সালাম, প্রকৌশলী সহিদুল ইসলাম খোকন, প্রকৌশলী মনিরুজ্জামান মনির, প্রকৌশলী সাইদুল ইসলাম, প্রকৌশলী রাশেদ, প্রকৌশলী আবদুল হালিম ও প্রকৌশলী রাজিব হাওলাদারকে নির্বাচিত করা হয়।

 

উল্লেখ প্রায় দেড় বছর পূর্বে পটুয়াখালী জেলা ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন নামে একটি ফেসবুক গ্রুপ খুলে বিভিন্ন ভাবে প্রচারনা করে ও গুগল ফরম পুরনের মাধ্যমে প্রায় দুই হাজার প্রকৌশলীদের সদস্য করা হয়।

Leave A Reply

Your email address will not be published.