BMBF News

পাঠান ঝড়ের মধ্যেই প্রজাপতির নতুন রেকর্ড

বিনোদন ডেস্ক:

 

পাঠান’ ঝড়ের প্রভাব পড়েছে ভারতের কলকাতাতেও। এই সিনেমার চুক্তি অনুযায়ী হল থেকে সরে গেছে ভারতীয় বাংলা সিনেমার বেশ কিছু শো। শো হারিয়েছে বেশ কয়েকটি সিনেমাও। তার মধ্যে অন্যতম দেব প্রযোজিত ও অভিনীত সিনেমা ‘প্রজাপতি’। হল কমে গেলেও দর্শকরা ‘প্রজাপতি’ থেকে মুখ সরিয়ে নেয়নি, বরং হলমুখী হয়েছেন তারা। অবশেষে এর প্রভাব পড়ল বক্স অফিসেও। ৪৯তম দিনে বাংলা সিনেমার ইতিহাসে নতুন নজির গড়ল দেব-মিঠুন অভিনীত এই সিনেমাটি। যা ১০ কোটি রুপির গণ্ডি পার করেছে।

শুক্রবার (১০ ফেব্রুয়ারি) ডিস্ট্রিবি শতদীপ সাহা সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে লিখেছেন, ‘বেশি কিছু বলার নেই। ‘প্রজাপতি’ ৪৯তম দিনে বাংলা সিনেমার বক্স অফিসে ইতিহাস গড়েছে। এটি আয় করেছে ১০.২৭ কোটি। পুরো টিমকে ধন্যবাদ ও পাশে থাকার জন্য দর্শকদেরও ধন্যবাদ। আজ ৫০তম দিন পূর্ণ করল।

এই সিনেমাতে অভিজিৎ সেনের পরিচালনায় বাবা ও ছেলের ভূমিকায় অভিনয় করেছেন মিঠুন চক্রবর্তী ও দেব। এমনকি ব্যক্তিগত জীবনেও তাদের সম্পর্ক বাবা-ছেলের মতোই। তাদের সেই সম্পর্কের প্রতিচ্ছবি এইবার দেখা গেছে সিনেমার পর্দায়। দর্শকরা ‘প্রজাপতি’ পছন্দ করেছেন তার প্রমাণ দিনের পর দিন এই সিনেমার শোয়ের বাইরে হাউজফুল বোর্ড। সারা ভারতে মুক্তি পেয়েছে এই সিনেমাটি। এমনকি মুক্তি পেয়েছে ভারতের বাইরেও।

Leave A Reply

Your email address will not be published.